1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন

ঝালকাঠিতে সাবেক ইউপি সদস্যসহ ২ জনকে কুপিয়ে হত্যা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩

ঝালকাঠির রাজাপুরে দুর্বৃত্তদের হামলায় সাবেক ইউপি সদস্য আব্দুল রব হাওলাদার (৬০) ও তার ভাতিজা বেলায়েত হোসেন (৫৫) নিহত হয়েছেন। সোমবার রাত ৮টার দিকে জেলার রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের জগাইরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর হাতে হাসান নামে খুলনা রেল গেট এলাকার এক যুবক আটক হয়েছেন।

পুলিশ, স্থানীয় ও নিহতদের স্বজনরা জানান, পূর্ব শত্রুতার জেরে আব্দুর রব ও বেলায়েত হোসেনকে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে জখম করে। আব্দুল রব হাওলাদার ও তার ভাতিজা বেলায়েত হোসেন জগাইরহাট বাজার থেকে বাড়ি যাওয়ার সময় দুর্বৃত্তরা তাদের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। তাদের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। গুরুতর অবস্থা স্থানীয়রা উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ইউনিয়নের শুক্তাগড় মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে পালিয়ে যাওয়ার সময় হাসান নামের এক যুবককে আটক করেছে এলাকাবাসী। হাসান খুলনা রেলগেট এলাকার ইমন হাওলাদারের ছেলে।

নিহত আব্দুর রব হাওলাদারের ভাগ্নে মো: নাসির উদ্দিন জানায়, প্রতিপক্ষের লোকজন রব মেম্বররকে কুপিয়ে খালে ফেলে এবং বেলায়েত হোসেনকে সড়কের উপর রাখে। পরে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।

বিষয়টি নিশ্চত করে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, উপজেলার জগাইরহাট এলাকা থেকে দু’জনের লাশ উদ্ধার করা হয়েছে। আগামীকাল সকালে মর্গে পাঠিয়ে ময়নাতদন্ত করা হবে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com