1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :

বাংলাদেশী আমেরিকান পোষ্টাল এ‍্যামপ্লয়িস এসোসিয়েশন ইউএসএ ইনক এর ইফতার ও দোয়া মাহফিল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩

বাংলাদেশী আমেরিকান পোষ্টাল ইম্পলয়িস এসোসিয়েসন ইউ এস এ ইনক এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠান জ‍্যামাইকা কুইন্স নিউইয়র্ক এর খলিল বিরিয়ানি হাউজ রেষ্টুরেন্ট ১৬৭২০ হিলসাইড এভিনিউতে অনুষ্টিত হয়। আমেরিকার ইতিহাসে বাংলাদেশী পোস্টাল ইম্পলয়ীদের প্রথম সংগঠন যা সকল সদস্য এবং সদস্য পরিবারের উপস্থিতিতে এক মিলন মেলায় পরিনিত হয়। সকলের মধ্যে ঐক্য সৌহার্দ্য পূর্ণ আচরণ ছিল চোখে পরার মতো।

অনুষ্ঠানে সভার সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃ ফারুক হোসেন মজুমদার এবং অনুষ্ঠান সঞ্চালনের দায়িত্ব পালন করেন সংগঠনের সাধারণ সম্পাদক মুঃ এন আলম মিনা।

সভার সভাপতির আসন গ্রহন করেন মোঃ ফারুক হোসেন মজুমদার ও আমন্ত্রিত অথিতি বৃন্দ। প্রথান অতিথি ছিলেন বাংলাদেশ সোসাইটির প্রক্তন ভারপ্রাপ্ত সভাপতি আবদুর রহিম হাওলাদার, বিশেষ অতিথি বাংলাদেশ সোসাইটির নির্বাচন কমিশন আঃ হাকিম মিয়া এবং বাংলাদেশ সোসাইটির সহ সাধারন সম্পাদক আমিনুল ইসলাম চৌধুরী এর পর আসন গ্রহন করেন উপদেষ্টা পরিষদ এর সদস্য বৃন্দ।

শুরুতেই পবিত্র কোরআন তেলোয়াত মাধ্যমে অনুষ্ঠান শুরু কর হয়। সভাপতি মোঃ ফারুক হোসন মজুমদার এর রমজান মোবারক ও শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। বক্তব্য রাখেন কার্যকরি কমিটির সিনিয়র সহ সভাপতি সানি গোপ ও সহ সভাপতি মতি লাল দাস, সহ সাধারণ সম্পাদক বাবুল হোসেন সানি, অর্থ সম্পাদক আমানুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক লুকমান রহমান, দপ্তর সম্পাদক মাহবুবুর রহমান বিপু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মোজাম্মেল হক, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাজ্জাদ হোসেন, সমাজকল‍্যান সম্পাদক সাউদ এ আকাশ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মহিউদ্দিন রাজু, কার্যকরি কমিটির সদস্য এম কামাল, মোহাম্মদ এন আমিন, পাবেল মাহমুদ ও প্রশান্ত সাহা। সকলে রমজান মোবারক ও শুভেচ্ছা বিনিময় করেন এবং সংগঠনের মঙ্গল কামনা করে বক্তব্য দেন।

এর পর ইফতারের আগে সংগঠনের এবং সকলের মঙ্গল কামনা করে দোয়া করা দোয়া ও মিলাদ পরিচালনা করেন ইকনা মসজিদের ২য় ইমাম হাফেজ কৌশিক আহমেদ বেলাল। যাতে অংশ গ্রহণ করেন সকল ধর্মের লোক মহান সৃষ্টি কর্তার কাছে অনুগত প্রকাশ করে সকলের মঙ্গল কামনা এবং সংগঠনের উত্তরোত্তর মঙ্গল কামনা করে দোয়া করা হয়। সংগঠনের সাধারণ সম্পাদক মুঃ এন আলম মিনা সকলকে ইফতার পার্টিতে অংশ গ্রহন করার জন‍্য ধন্যবাদ ও আগামী ৩০শে জুলাই বাৎসরিক পিকনিকে সবাইকে অংশ গ্রহন করার জন্য আহবান জানান।

সংগঠনের সভাপতি মোঃ ফারুক হোসেন মজুমদার তার সমাপনী বক্তব্য শুভেচ্ছা ও সকলের সহযোগিতা চেয়ে সংগঠনের উত্তরোত্তর মাঙ্গল কামনা করে ইফতার ও দোয়া মাহফিল এর সমাপ্তি ঘোষনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com