1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন

ব্রঙ্কসে মুনা ইয়ুথ নিউইয়র্ক নর্থ জোনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

‍ইউএস বাংলাদেশ ডেস্ক :
  • আপডেট টাইম : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩

নিউইয়র্কে মুনা ইয়ুথ নিউইয়র্ক নর্থ জোনের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ৭ এপ্রিল শুক্রবার ব্রঙ্কসের গোলেন্ড প্যালেসে আয়োজিত এ ইফতার মাহফিলে সিটির কর্মকর্তা এবং কমিউনিটি নের্তৃবৃন্দসহ নতুন প্রজন্মের ছেলেরা অংশ নেন।  অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাবাজার বিজনেস এসোসিয়েশনের সভাপতি আব্দুল ওয়াহিদ চৌধুরী জাকি, মুনা’র ন্যাশনাল প্রেসিডেন্ট হারুন অর রশীদ, এনওয়াইপিডির সাবেক ডেপুটি কমিশনার জোসেফ রামোস, এনওয়াইপিডির ডেপুটি ডিরেক্টর ফর ইয়ুথ সার্ভিসেস এবং কমিউনিটি এনগেজমেন্ট অ্যাল্ডেন ফস্টার প্রমুখ।
অনুষ্ঠানে পবিত্র কুরআন-হাদিসের আলোকে মাহে রমজানের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা করা হয়। মুনা ইয়ুথ নিউইয়র্ক নর্থ জোনের কর্মকর্তারা বলেন, সিটির কর্মকর্তা এবং কমিউনিটি নেতাদের কাছ থেকে কিছু শুনার জন্যই মূলত: নিউইয়র্ক সিটির যুবকরা এখানে সমবেত হয়েছে।
সভায় বক্তারা অভিভাবকদের প্রতি তাদের সন্তানদেরকে মুনা ইয়ুথ এর সাথে সম্পৃক্ত করার আহ্বান জানান। ব্যক্তি, পরিবার ও সমাজ জীবনে গঠনে কুরআনে যে নির্ভুল দিক নির্দেশনা রয়েছে তা তুলে ধরে আলোচকবৃন্দ বলেন, আল কুরআনের অনুসরণে কল্যাণকর জীবন যাপন সম্ভব। মুনা প্রতিষ্ঠিত কুরআন একাডেমী ফর ইয়াং স্কলারস একটি বড় ধরণের কার্যক্রম। ইফতার মাহফিলে বিশেষ দোয়া করা হয়। ইসলামী সঙ্গীত পরিবেশন করেন নতুন প্রজন্মের ছেলেরা। আয়োজকদের পক্ষ থেকে পরিচ্ছন্ন ও সুন্দর পরিবেশে সুস্বাদু ইফতার পরিবেশনের জন্য গোল্ডেন প্যালেসকে বিশেষ ধন্যবাদ জানান হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com