1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!

ইভটিজিংয়ের দায়ে রিকশাচালককে ৬ মাসের কারাদণ্ড

সূর্যোদয় ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩

পিরোজপুরের কাউখালী উপজেলায় ইভটিজিংয়ের দায়ে জাকির হাওলাদারকে (৪৪) নামের এক অটোরিকশাচালককে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহের নিগার সুলতানা  ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ রায় দেন। আজ শনিবার সকালে উপজেলার কলেজ মোড় থেকে জাকিরকে গ্রেপ্তার করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, কাউখালী উপজেলা সদরের কলেজ মোড় এলাকার এক স্কুলছাত্রীকে উপজেলার দাসেরকাঠি গ্রামের অটোরিকশাচালক জাকির হাওলাদার স্কুলে যাওয়া আসার পথে ইভটিজিং করতেন। এ ঘটনা ওই ছাত্রী তার বাবাকে জানালে মেয়েটির বাবা বিষয়টি থানা-পুলিশকে জানান।

পরে পুলিশ আজ শনিবার সকালে উপজেলার কলেজ মোড় এলাকা থেকে অভিযুক্ত জাকিরকে গ্রেপ্তার করে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে হাজির করেন। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগার সুলতানা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জাকিরকে ৬ মাসের কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com