1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও স্বরাষ্ট্রমন্ত্রীর স্বাক্ষর জালিয়াতি, গ্রেফতার ১

‍ইউএস বাংলাদেশ ডেস্ক :
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩

পঞ্চগড়ে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব তোফাজ্জল হোসেন মিয়া ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সিল ও স্বাক্ষর জাল করার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার পঞ্চগড় পৌরসভার জালাসি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে জেলার পুলিশ সুপার (এসপি) এস এম সিরাজুল হুদা তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

গ্রেফতার মো: মোজাম্মেল হক (৪৮) সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের মরহুম ফয়জুল হকের ছেলে এবং পেশায় নাপিত।

পুলিশ সুপার জানান, জমিজমা-সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মোজাম্মেল হক প্রধানমন্ত্রীর কার্যালয় এবং স্বরাষ্ট্রমন্ত্রীর কার্যালয়ে বাড়িঘরে অগ্নিসংযোগসহ হাঁস-মুরগি, ছাগল পোড়ানোর বিচারপ্রার্থী হিসেবে আসামিদের বিরুদ্ধে শাস্তির জন্য আবেদন জানায়। ওই আবেদনগুলোর স্বপক্ষে ব্যবস্থা নেয়ার জন্য প্রধানমন্ত্রীর মুখ্য সচিব তোফাজ্জল হোসেন মিয়া এবং স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের স্বাক্ষর ও সিল জাল করে পঞ্চগড় পুলিশ সুপার এবং জেলা প্রশাসকের কাছে পাঠানো হয়।

তিনি আরো জানান, পরে সিল ও স্বাক্ষর দেখে সন্দেহ হলে পুলিশ সুপার ও পঞ্চগড় জেলা প্রশাসক প্রধানমন্ত্রীর কার্যালয় এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে খোঁজ নেন। খোঁজ নিয়ে তারা জানতে পারেন যে মোজাম্মেল হকের দরখাস্তের স্বাক্ষর ও সিল জাল এবং ওই দুই কার্যালয় থেকে কোনো নির্দেশনা দেয়া হয়নি। পরে তাৎক্ষণিক মোজাম্মেল হকের বিরুদ্ধে পঞ্চগড় সদর থানায় দুটি মামলা দায়ের করে পুলিশ।

পরে এ বিষয়ে ব্যবস্থা নিতে জেলার জেলা প্রশাসক ও এসপিকে নির্দেশনা দেয়া হয়েছে বলে জানান তিনি।

স্থানীয় থানায় নাপিতের বিরুদ্ধে দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে জানিয়ে তিনি বলেন, অভিযুক্তকে বৃহস্পতিবার গ্রেফতার করা হয়েছে। প্রতারক চক্রের অন্যদের ধরতে অভিযান চলছে।

এছাড়া গ্রেফতার মোজাম্মেল হককে শুক্রবার রিমান্ডের আবেদনসহ পঞ্চগড় আদালতে হাজির করা হবে বলে জানান এসপি সিরাজুল।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া জানান, পঞ্চগড় থানার এসআই রাশিদুল ইসলাম গত ৫ এপ্রিল জালিয়াতি ও প্রতারণার অভিযোগ এনে মোজাম্মেল হককে আসামি করে এবং একই তারিখে পঞ্চগড় থানার এসআই মাসুদ রানা মোজাম্মেল হকসহ অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করেন।

সূত্র : ইউএনবি

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com