1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

করোনা সচেতনতায় বিএনপির লিফলেট বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৪ মার্চ, ২০২০

করোনাভাইরাস থেকে জনসাধারণকে সচেতনতার লক্ষ্যে রাজধানীতে লিফলেট করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদ। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দিক নির্দেশনায় শুক্রবার সকালে মহাখালী কাঁচাবাজার থেকে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করেন তিনি।

প্রধান অতিথি ব্যারিস্টার মওদুদ আহমদ লিফলেট বিতরণকালে জনসাধারণকে সচেতন থাকার আহবান জানান। একইসাথে বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করে তিনি বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিতসা সেবা দিতে প্রয়োজনীয় সরঞ্জামাদি দেশে নেই। এই ব্যাপারে সরকার উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করছে বলে আমি মনে করি না।

তিনি বলেন, এই সরকার একটি জবাবদিহিহীন সরকার, একটি অর্বিাচিত সরকার-এটা আমাদের মনে রাখতে হবে। সেজন্য তারা যখন কিছু বলেন বা তারা যখন কিছু করেন- সেব্যাপারে আমাদের সবসময় সন্দেহ জাগে। সন্দেহ থাকে প্রত্যেকটি রাষ্ট্রীয় বিষয়ে তারা দুর্ণীতির আশ্রয় গ্রহণ করে। যার কারণে যেই উদ্দেশ্য নিয়ে কোনো একটি লক্ষ্য ধারণ করা হয়, সেই লক্ষে তাদের পক্ষে অর্জন করা সম্ভবপর হয় না।
বিমানবন্দরে করোনা ভাইরাস পরীক্ষার স্ক্যানিং মেশিন ও পিপিই পোষাকসহ বিভিন্ন সরঞ্জামাদি অপ্রতুল বলে অভিযোগ করেন ব্যারিস্টার মওদুদ।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান, যুগ্ম সম্পাদক এজিএম শামসুল হক, সাইফুল ইসলাম মিহির, সহ সাধারণ সম্পাদক তহিরুল ইসলাম তুহিন, দফতর সম্পাদক এবিএমএ রাজ্জাক, জাতীয়তাবাদী তাঁতীদলের আহ্বায়ক আবুল কালাম আজাদ সহ মহানগর উত্তর বিএনপির বিভিন্ন থানা ও ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ শতাধিক নেতাকর্মী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com