1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

বিয়ের আনন্দঘন পরিবেশ নিমেষেই বিষাদে ছেয়ে গেলো

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১১ মার্চ, ২০২০

আর কিছুক্ষণ পরেই নববধূকে নিয়ে আসবে বরযাত্রী। বাড়িতে আনন্দঘন পরিবেশ। চলছিল স্বজনদের আনন্দ উল্লাস। কিন্তু সেই আনন্দঘন পরিবেশ নিমিষেই বিষাদে পরিণত হলো। নববধূকে নিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হলেন দু’জন বরযাত্রী। আহত আরো ছয়জন।

মঙ্গলবার রাতে ডোমার-দেবীগঞ্জ সড়কের পাগলাবাজার আমতলী এলাকায় ট্রাক্টর ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রুনা বেগম (৩৫) ও সকিনা খাতুন (৫০)। তারা বর গোলাম রব্বানীর আত্মীয়। আহতরা হলেন হামিদা বেগম (৪০), মজিদ ইসলাম (৩৫), জয়িতা আক্তার (১২), জান্নাত আক্তার (১০), লতিফা বেগম (২২)। সবার বাড়ি উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের লালার খামার এলাকায়।

রুনা বেগম ঘটনাস্থলে নিহত হলেও তার সাথে থাকা পাঁচ বছরের শিশু সন্তানটি বেঁচে আছে।

দুর্ঘটনায় আহতরা জানায়, পাশ্ববর্তী দেবীগঞ্জ উপজেলার তিস্তার হাট এলাকায় নফর উদ্দিনের ছেলে গোলাম রাব্বানীর বিয়ে শেষে রাতে নববধূ নিয়ে বর যাত্রীর চারটি মাইক্রোবাসে ডোমারের বাড়ির উদ্দ্যেশে ফিরছিল। পথে পাগলাবাজার আমতলী এলাকায় একটি ট্রাক্টর বর যাত্রীর গাড়ি বহরের একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুছড়ে পাশ্ববর্তী খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই রুনা বেগম মারা যান। দ্রুত এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের সদস্যরা সাতজনকে উদ্ধার করে দেবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এসময় সখিনা ও হমিদার অবস্থা আশঙ্কাজনক হলে তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাতেই সখিনা বেগম মারা যান। ঘাতক ট্রাক্টর ও চালককে আটকের চেষ্টা চলছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডোমার থানার অফিসার্স ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান জানান, ঘাতক ট্রাক্টর ও চালককে দ্রুত সময়ের মধ্যে আটক করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com