1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন

বাগেরহাটে ডাক্তারের বাড়িতে ডাকাতি, টাকা-স্বর্ণালংকার লুট

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৭ মার্চ, ২০২০

বাগেরহাট সদর হাসপাতালের গাইনী বিভাগের কনস্যালটেন্ট ডাক্তার আবু দাউদ খানের বাড়িতে ডাকাতি হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে বাগেরহাট শহরের হাড়িখালী বটতলা এলাকায় এই ডাকাতির ঘটনা ঘটে। সশস্ত্র ডাকাতদল তার বাড়ির লোহার গেটের তালা ভেঙ্গে ঘরে ঢুকে নগদ সাড়ে চার লাখ টাকা ও সাড়ে ছয় ভরি স্বর্ণালংকারসহ প্রায় নয় লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

ডা. আবু দাউদের স্ত্রী জেলার চিতলমারী উপজেলার বঙ্গবন্ধু কলেজের শিক্ষিকা ইয়াসমিন সুলতানা বলেন, পাঁচ-ছয়জনের একটি সশস্ত্র মুখোশধারী ডাকাতদল বাড়ির নিচতলার পেছনের ঘরের লোহার গেটের তালা ভেঙ্গে ঘরে ঢোকে। ঘরে লোক ঢোকার শব্দ পেয়ে আমার স্বামী ও শাশুড়ির ঘুম ভেঙ্গে যায়।

এ সময় ডাকাতদল বাড়ির দোতলায় উঠে আমার স্বামী ও শাশুড়িকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারি ভেঙ্গে সাড়ে চার লাখ টাকা ও সাড়ে ছয় ভরি স্বর্ণালংকারসহ প্রায় নয় লাখ টাকার মালামাল লুট করে নিয়ে চলে যায়। ডাকাতদল চলে যাওয়ার পর বিষয়টি পুলিশকে জানানো হয়।

বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাহাতাব উদ্দীন বলেন, ডা. আবু দাউদ খানের বাড়ির সিসি ক্যামেরার ফুটেজ দেখে ডাকাতির বিষয়ে নিশ্চিত হয়েছি। ফুটেজ সংগ্রহ করে জড়িতদের সনাক্ত করার চেষ্টা করছি। আশা করি খুব শিগগির জড়িতদের আটক করতে পারব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com