1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন

আদিত্যনাথকে শিরশ্ছেদ করলে ২ কোটি টাকা পুরস্কার!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ আগস্ট, ২০২২

ভারতের উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের শিরশ্ছেদ করার জন্য দুই কোটি টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছে একটি ফেসবুক পেজ থেকে। পোস্টটি মোরাদাবাদ পুলিশের একটি জাল পেজ থেকে করা হয়েছিল। পোস্টটি ছড়িয়ে পড়লে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

জিনিউজের খবরে বলা হয়েছে, রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের (আরএসএস) এক নারী কর্মী আয়ুশি মহেশ্বরী টুইটারে মোরাদাবাদ পুলিশকে ওই পোস্টটি ট্যাগ করেন।  পাশাপাশি এ ঘটনায় ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি। এরপর মোরাদাবাদ পুলিশ টুইট করে সাইবার সেলকে বিষয়টি তদন্ত করার কথা বলে। পুলিশের নির্দেশে সাইবার সেল তৎক্ষণাৎ ব্যবস্থা নেয়।

জানা যায়, আত্মপ্রকাশ পণ্ডিত নামে ওই ফেসবুক আইডির কভার ফটোতে মোরাদাবাদ জেলা ম্যাজিস্ট্রেট শৈলেন্দ্র কুমার সিংয়ের ছবি রাখা হয়। একই সঙ্গে আরও একটি পোস্টে পাকিস্তানের পতাকাও দেখা যায়। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ছবির পাশাপাশি পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের একটি ছবিও পোস্টে করা হয়েছে ওই প্রোফাইলে।

ওই পোস্টে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের শিরশ্ছেদ করার জন্য দুই কোটি টাকা পুরস্কার দেওয়ার কথাও ঘোষণা করা হয়েছে। পোস্টে লেখা হয়েছে, ‘মাথা কেটে ফেললে নগদ দুই কোটি টাকা পুরস্কার দেওয়া হবে।’

এদিকে, ফেসবুক অ্যাকাউন্টের ব্যবহারকারী আত্মপ্রকাশ পণ্ডিত পুলিশের কাছে এসে জানিয়েছেন, তার ফেসবুক অ্যাকাউন্ট অন্য কেউ ব্যবহার করেছেন। তিনি এ ঘটনার তদন্ত দাবি করেছেন।

এ বিষয়ে এসপি সিটি অখিলেশ ভাদৌরিয়া বলেন, বিষয়টি নজরে এসেছে। ফেসবুক অ্যাকাউন্টটি আসলে বর্তমানে কে ব্যবহার করছে তা পুলিশের সাইবার টিম যাচাই করে দেখছে। আত্মপ্রকাশ পণ্ডিত ঠিক কথা বলছেন কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com