1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
শিরোনাম :
রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক মার্কিন নির্বাচনের আগেই ইসরাইল-সৌদি সম্পর্ক স্বাভাবিক হবে! অর্থনীতিকে পঙ্গু করতেই ষড়যন্ত্র করে দেশকে অস্থিতিশীল করা হচ্ছে: প্রধানমন্ত্রী ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব বিক্ষোভ ঠেকাতে পাঞ্জাব-ইসলামাবাদে ১৪৪ ধারা জারি সাম্প্রতিক সংঘর্ষে আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী বিএনপি নেতাকর্মীদের গুম করে নির্যাতনের পর আদালতে তোলা হচ্ছে : মির্জা ফখরুল আমাকে হত্যা করতেই হামলা চালানো হয় : সালমান খান বিটিভি ভবনের ক্ষয়ক্ষতি পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী

সিএনজি-পিকআপ মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৪ মার্চ, ২০২০

নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী-সোনাইমুড়ী সড়কে সিএনজি অটোরিকশা ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে এক স্কুল শিক্ষিকা ও তার মেয়ে ঘটনাস্থলে নিহত হয়েছেন। নিহতরা হলেন- স্কুল শিক্ষিকা পলি মজুমদার (৪০) ও তার মেয়ে রিশিকা দে নিধি (২)। বুধবার সকাল ৯টার দিকে নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী-সোনাইমুড়ী সড়কের মিরওয়ারশীপুর সালামের দোকান নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে। এ সময় নিহত স্কুল শিক্ষিকার আরেক মেয়েসহ ৩ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকাল ৯টায় নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী-সোনাইমুড়ী সড়কের মিরওয়ারশীপুর সালামের দোকান নামকস্থানে সোনাইমুড়ীগামী একটি সিএনজি অটোরিকশার সাথে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিক্শা আরোহী পলি মজুমদার (৪০) ও তার মেয়ে রিশিকা দে নিধি (২) নিহত হয়। শিক্ষিকার অপর মেয়ে সেজুতি দে (১১), মানিক (২৭) ও ফাহিমকে (২১) গুরুতর আহত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনাকবলিত সিএনজি অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়।

নিহত পলি মজুমদার মিরআলীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। বুধবার সকালে স্কুলে যাওয়ার পথে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। বেগমগঞ্জ মডেল থানা পুলিশ সিএনজি অটোরিক্শা এবং পিকআপ ভ্যানটি আটক করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com