1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২২ অপরাহ্ন

স্ত্রী-ছেলের পর চলে গেলেন স্বামীও

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২ মার্চ, ২০২০

রাজধানীর নিউ ইস্কাটনের দিলু রোডে পাঁচতলা ভবনের গ্যারেজে অগ্নিকাণ্ডের ঘটনায় স্ত্রী ও ছেলে রুশদীর পর মারা গেলেন স্বামী শহিদুল কিরমানী রনিও (৪৫)। তার মৃত্যুর মধ্য দিয়ে ছোট পরিবারটিতে আর কেউ বেঁচে রইলো না।

আজ সোমবার সকাল সাড়ে ৬টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটের আইসিইউতে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি মারা যান।

ঢামেক হাসপাতালে আবাসিক চিকিৎসক ডা. পার্থ শঙ্কর পাল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রনির শরীরের ৪৩ শতাংশ দগ্ধ ছিল। এ নিয়ে আগুনের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো পাঁচজনে।

এর আগে গতকাল রোববার সকাল ৯টা ৩৫ মিনিটে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় রনির স্ত্রী জান্নাতুল ফেরদৌসের মৃত্যু হয়। তার শরীরের ৯৫ শতাংশ দগ্ধ ছিল।

তবে ঘটনার দিনই রনি ও জান্নাতুল দম্পতির ছেলে এ কে এম রুশদী (৫) মারা যায়। তারা নরসিংদীর শিবপুর উপজেলার ইটনা গ্রামের বাসিন্দা।

উল্লেখ্য, বৃহস্পতিবার ভোরে রাজধানীর ইস্কাটনের দিলু রোডের একটি আবাসিক ভবনের গ্যারেজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এদিন রুশদীসহ তিনজন নিহত হয়। নিহত অপর দুজন হলেন- আবদুল কাদের (৪৫) ও আফরিন জান্নাত (১৭)।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com