1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

চট্টগ্রামে অগ্নিদগ্ধ হয়ে নিহত ২

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২ মার্চ, ২০২০

চট্টগ্রাম মহানগরের হালিশহর থানাধীন বড়পোল এলাকায় একটি কলোনিতে অগ্নিদগ্ধ হয়ে দুই যুবক নিহত হয়েছেন। রোববার দিবাগত মধ্যরাতে সংঘটিত এই অগ্নিকাণ্ডের ঘটনায় অগ্নিদগ্ধ হয়েছেন আরো একজন।

নিহতরা হলেন- কুমিল্লার চান্দিনা এলাকার মোহন ও চাঁদপুরের কচুয়া এলাকার জাকির হোসেন। নিহত দুই জনেরই বয়স ৩০ থেকে ৩৫ বছরের মধ্যে হবে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের কর্মকর্তারা। এ ঘটনায় অগ্নিদগ্ধ কবির হোসেনকে (৫০) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিসের উপ-পরিচালক অপারেশন ও চট্টগ্রাম বিভাগের উপ-পরিচালকের চলতি দায়িত্বে থাকা দিলীপ কুমার ঘোষ নয়া দিগন্তকে জানিয়েছেন, রোববার দিবাগত রাত ১টা ২৫ মিনিটের দিকে বড়পোল এলাকার হাজী জহিরুল ইসলামের সেমিপাকা কলোনিতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের আগ্রাবাদ ও বন্দর ফায়ার স্টেশনের ৬টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌছে এবং রাত ২টা ৩৫ মিনিটের দিকে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। দুই লাইনের ওই ব্যাচেলর কলোনিতে যাতায়াতের জন্য একটি মাত্র সরু পথ ছিল। কলোনীর সামনের দিকে ছিল ছয়টি দোকান।

আগুন নিয়ন্ত্রণে আসার পর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে মোহন ও জাকির নামের ওই দুই যুবকের অঙ্গার হওয়া লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। অগ্নিদগ্ধ কবির হোসেন নামের আরেক ব্যক্তিকে আহতাবস্থায় চট্টগ্রাম মেড্ক্যিাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতি সম্পর্কে জানাতে পারেননি ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

তিনি জানিয়েছেন, ঢাকা থেকে তদন্ত কমিটি গঠন করা হয়ে থাকে। মাঠ পর্যায়ের প্রাথমিক প্রতিবেদন ইতোমধ্যে ঢাকায় প্রেরণ করা হয়েছে। তদন্ত কমিটি গঠিত হবার পর তাদের তদন্তের ভিত্তিতে ক্ষয়ক্ষতি ও আগুনের কারণ জানা যাবে বলে তিনি মন্তব্য করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com