1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন

জন্মের পরই রাগ দেখাল নবজাতক!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২০

সাধারণত নবজাতক জন্মের সময় কান্না করে। অনেক আদর করে থামাতে হয় সেই কান্না। স্বাভাবিকভাবে কান্না না করলে চিকিৎসকরা নবজাতকের ফুসফুস ভালো রাখার জন্য কান্না করানোর চেষ্টা করেন। এবার এক নবজাতককে চিকিৎসকরা কান্না করাতে গিয়ে ঘটল অন্যরকম ঘটনা, নবজাতকটি কান্না তো করেই না উল্টো রেগে আগুন!

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য ডেইলি মেইল’র খবরে বলা হয়, গত ১৩ ফেব্রুয়ারি ব্রাজিলের রিও ডি জেনিরোর একটি হাসপাতালে এক কন্যা শিশু জন্মগ্রহণ করে। জন্মের পর শিশুটি কান্না না করায় চিকিৎসকরা তাকে কান্না করানোর চেষ্টা করে। কান্না না করে শিশুটি চিকিৎসকদের ওপর রাগ দেখায়। পরে তাকে আর কাঁদাতে পারেননি চিকিৎসকরা। তার অ্যাম্বিক্যাল কর্ড কাটার আগে থেকেই চিকিৎসকেরা তাকে কাঁদানোর চেষ্টা করেন। কিন্তু সে কাঁদেনি, উল্টো রেগে গেছে। নবজাতকের এই ছবিই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ইসাবেলা পেরেরা ডি জিসাস নামের শিশুটির রেগে আগুন হওয়ার ভিডিও ও স্থিরচিত্র ধারণ করেছেন তার বাবা রড্রিগো কুনস্টম্যান। পেশাদার আলোকচিত্রী রড্রিগো কুনস্টম্যান তার শিশুর ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন।  নবজাতকের এমন অভিব্যক্তি নিমেষেই ভাইরাল হয়ে গেছে।

রড্রিগো কুনস্টম্যান বলেন, ‘এই মুহূর্তটা কখনোই ভোলার নয়। একদিকে খুব দুঃশ্চিন্তা তার মধ্যে জন্মানোর ঠিক পরই মেয়ের এমন অভিব্যক্তি যদি ক্যামেরাবন্দি না করতাম, তবে কিছুতেই আমার স্ত্রীকে এই দৃশ্য দেখাতে পারতাম না। চিকিৎসকরা রীতিমতো নাজেহাল হয়ে গিয়েছিলেন ওকে কাঁদানোর চেষ্টায়। তারপর এমন এক্সপ্রেশনে চিকিৎসকরা হেসেই ফেলেছেন।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com