1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন

৮ মার্চ ৩য় বারের মত অনুষ্ঠিত হচ্ছে ফ্লোরিডা বই মেলা

‍ইউএসবিডি ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০

৮ মার্চ রবিবার আমেরিকার ফ্লোরিডায় ৩য় বারের মত অনুষ্ঠিত হচ্ছে ফ্লোরিডা বইমেলা। মেলাটি অনুষ্টিত হবে সাউথ ফ্লোরিডার লেক ওয়ার্থের কালচারাল সেন্টারে। দুপুর ২ ঘটিকা হতে রাত ৮ ঘটিকা পর্যন্ত চলবে। ঢাকা ক্লাব অব ফ্লোরিডা আয়োজিত ৩য় ফ্লোরিডা বইমেলা উদযাপন কমিটির প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন বিশিষ্ট লেখক, কলামিস্ট ও আবৃত্তিকার ড. সুলতান সালাউদ্দিন, সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন শক্তিমান লেখক, উপস্থাপক ও সংগীত শিল্পী প্রকৌশলী সামিরা আব্বাসী। ৩ য় বই মেলার সমন্বয়কারী হিসাবে আছেন ওরলান্ডোর কমিউনিটি একটিভিস্ট সাংবাদিক জুয়েল সাদত। প্রধান অতিথি উপস্থিত থাকবেন বাংলাদেশের জনপ্রিয় অভিনে, নির্মাতা মেহের আফরোজ শাওন ।
সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন লেখিকা, সংগীত শিল্পী, সংবাদ পাঠিকা, আবৃত্তিকার ও নাট্যকার নাজমুন নাহার ইউনা। এছাড়া আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন আমেরিকার মূলধারার রাজনীতিবিদ, কলামিস্ট এবং গীতিকার ও শিক্ষানুরাগী আহবায়ক কবি জুনায়েদ আক্তার। মেলাটি অনুষ্ঠিত হবে ঈঁষঃঁৎব ঈবহঃবৎ, ৪১৪ খধশব আবহঁব, খধশব ডড়ৎঃয, ঋখ ৩৩৪৬০। বই মেলায়, কবিতা, নাটক, আলোচনা, বইয়ের মোড়ক উন্মোচন, নাচ, গীতিনাট্য সহ নানান ভাবে উদযাপনের প্রস্তুুতি চলছে। থাকবে ছোটদের বই নিয়ে মুক্ত আলোচনা, সাথে একুশ উদযাপন এর জন্য শহিদ বেদীতে পুষ্প স্তবক অর্পন। সাউথ ফ্লোরিডার প্রায় অর্ধ শতাধিক সংগঠনের পক্ষ থেকে শহিদ বেদীতে ফুল দেয়া হবে। বিস্তারিত জানতে হলে যোগাযোগ করুন, শামিরা আব্বাসী (৫৬১) ৪৫৯ ৪০০৪,, আহবায়ক কবি জুনায়েদ আখতার (৫৬১) ৯০৬ ৮৬৬০, সাধারণ সম্পাদক লেখিকা নাজমুন নাহার ইউনা, (৫৬১) ৩৭১ ৯২৮৯, মীম খান ৫৬১ ৩৪৯ ৭২৬০ এবং এরিনা খান ৫৬১ ৩৪৯ ৭২৬০। জুয়েল সাদাত ৪০৭ ৮৩২ ২৮৮২। বই মেলা উদযাপন কমিটির প্রধান উদ্বোক্তা ফার্মাসিস্ট আনোয়ারুল খান দিপু ফ্লোরিডার কমিউনিটি নেতৃবৃন্দ সহ বাংলাদেশি সকলের সহযোগিতা কামনা করেছেন। যোগাযোগ +৫৬১-৩১৩-৪১৮৭, ইমেইল ফভি২০১৩@ুধযড়ড়.পড়স
বই হউক প্রবাস জীবনের বন্ধু। ফ্লোরিডা বই মেলার অন্যতম সংগঠক দিপু ও জুয়েল সাদত উত্তর আমেরিকার সকল কবি সাহিত্যিক লেখকদের একটি ডায়রেক্টরী তৈরীর ঘোষণা দিবেন ৩ য় বই মেলায়। যে কেউ ইমেইল ংধফধঃ৭৩৪@মসধরষ.পড়স এ তথ্য পাঠাতে পারেন।বই মেলায় উত্তর আমেরিকা ফ্লোরিডার কয়েকজন লেখককে সম্মামনা জানানো হবে। দিন ব্যাপী বই মেলায় , পরিবার পরিজন নিয়ে উপভোগ করার আহবান জানানো হয়েছে ঢাকা ক্লাবের পক্ষ থেকে। বই মেলায় বই সহ যে কোন ষ্টলের উন্মুক্ত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com