1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন

আওয়ামী লীগে মেয়র প্রার্থী নিয়ে ধোঁয়াশা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী নিয়ে চলছে এক ধরনের ধোঁয়াশা। সোমবার থেকে কেন্দ্রে মেয়র ও কাউন্সিলর পদের ফরম বিক্রি শুরু হলেও দল থেকে এখনো কাউকে নিশ্চিত করা হয়নি। ফলে কোনো নেতাই প্রার্থিতার ব্যাপারে নিশ্চিত হতে পারছেন না। একাধিক প্রার্থী ও তাদের সমর্থকদের সঙ্গে কথা বলে এ কথা জানা গেছে।

গতকাল মঙ্গলবার দুপুরে মেয়র পদে ফরম নিয়েছেন বর্তমান মেয়র ও চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। এ ছাড়া দলীয় ফরম নিয়েছেন নগর আওয়ামী লীগের সহসভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু। আগের দিন সোমবার ফরম নেন সাবেক মন্ত্রী নুুরুল ইসলাম বিএসসি, তার বড় ছেলে মুজিবুর রহমান, চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন ও যুগ্ম সম্পাদক রেজাউল করিম চৌধুরী।

মেয়র আ জ ম নাছির উদ্দীন আমাদের সময়কে বলেন, গত পাঁচ বছর শতভাগ সততার সঙ্গে দায়িত্ব পালন করেছি। চট্টগ্রামে এ সময়ে যে পরিমাণ কাজ হয়েছে তা আগের কয়েক যুগেও হয়নি। আশা করি দল আমার সততা ও কাজকে মূল্যায়ন করবে।

জানা গেছে, আজ বুধবার মেয়র পদে ফরম নেবেন নগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম। এর বাইরেও চট্টগ্রামের একজন এমপি ও একজন ব্যবসায়ী নেতা ফরম নেবেন বলে গুঞ্জন রয়েছে। গতকাল ফোনে যোগাযোগ করা যায়নি আবদুচ ছালামের সঙ্গে। তবে তার ভাই ও ওয়েল গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ নুরুল ইসলাম আমাদের সময়কে বলেন, বর্তমান মেয়র যদি মনোনয়ন পান, তা হলে তার জয়ের জন্য আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করব। আর দল যদি অন্য কাউকে মনোনয়ন দেয় তবে আমার ভাই একজন শক্তিশালী প্রার্থী।

মেয়র পদের বাইরে গত দুদিনে কাউন্সিলর পদেও সম্ভাব্য প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com