1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

মেয়েকে আমাদেরও দারুণ পছন্দ হয়েছে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২০ মার্চ, ২০২১

এক ছেলে ও এক মেয়েকে নিয়ে তারকা দম্পতি ওমর সানী-মৌসুমীর সুখের সংসার। এবার সেই সংসারে যোগ হচ্ছে নতুন অতিথি। বিয়ে করতে যাচ্ছেন তাদের একমাত্র ছেলে ফারদিন এহসান। হবু বউয়ের নাম আয়েশা। কুমিল্লার মেয়ে আয়েশা জন্মসূত্রে বাংলাদেশি হলেও মা-বাবার সঙ্গে কানাডায় থাকেন। পড়াশোনা ও বেড়ে ওঠা সেখানেই।

ছেলের বিয়ে প্রসঙ্গে মৌসুমী জানান, আগামী ৫ এপ্রিল ঢাকার একটি পাঁচতারা হোটেলে বর-কনের গায়েহলুদ। ৯ এপ্রিল বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। ছেলের বিয়ে নিয়ে এখন ভীষণ ব্যস্ত তারা।

মৌসুমীর ভাষ্য, ‘আমাদের ছেলে বড় হচ্ছে। তার জীবন গুছিয়ে দেওয়াটা আমাদের দায়িত্ব। ছেলের ভালো লাগার মতো একটা মেয়েকে বউ হিসেবে পেলে, মা হিসেবে নিজেরও তা ভালো লাগবে। শুধু ফারদিনের-ই নয়, মেয়েকে আমাদেরও দারুণ পছন্দ হয়েছে। ওরা দুজন যেন ভালো থাকে, মা-বাবা হিসেবে আমাদের সেই চেষ্টাই থাকবে।’

বাবা-মায়ের সঙ্গে ছেলে ফারদিন এহসান।

আয়েশা কানাডায় থাকেন। কয়েক মাসে আগে ফারদিনের সঙ্গে তার পরিচয় হয়। এরপর বন্ধুত্ব, তারপর ভালো লাগা। সে কথা দুই পরিবারের সঙ্গে ভাগাভাগি করেন দু’জন। এরপর পারিবারিক আলোচনার মাধ্যমে তাদের বিয়ের দিনক্ষণ ঠিক করা হয়।

মৌসুমী বলেন, ‘গায়েহলুদ ও বিবাহোত্তর সংবর্ধনার মাঝামাঝি সময়ে ফারদিন ও আয়েশার আকদ সম্পন্ন হবে।’

এদিকে, সানী-মৌসুমী দম্পতির ছেলে ফারদিন ইতিমধ্যেই পরিচালনায় নাম লেখিয়েছেন। নির্মাণ করেছেন ‘ডেস্টিনেশন’ শিরোনামে একটি টেলিছবি। তাছাড়া বেশ ক’টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রও নির্মাণ করেছেন তিনি। পাশাপাশি রাজধানী উত্তরায় ‘মেরিমন্টানা’ নামে একটি রেস্তোরাঁ পরিচালনা করছেন ফারদিন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com