1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব বিক্ষোভ ঠেকাতে পাঞ্জাব-ইসলামাবাদে ১৪৪ ধারা জারি সাম্প্রতিক সংঘর্ষে আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী বিএনপি নেতাকর্মীদের গুম করে নির্যাতনের পর আদালতে তোলা হচ্ছে : মির্জা ফখরুল আমাকে হত্যা করতেই হামলা চালানো হয় : সালমান খান বিটিভি ভবনের ক্ষয়ক্ষতি পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী ট্রেনের টিকিটের টাকা ফেরত দিচ্ছে রেলওয়ে অতীতের মতোই অগ্নি সন্ত্রাস করেছে বিএনপি-জামায়াত: প্রধানমন্ত্রী বাইডেন-নেতানিয়াহুর বৈঠকে গাজা যুদ্ধবিরতি নিয়ে আলোচনা

চট্টগ্রামে ইউসিবিএল কদমতলী শাখায় দুর্বৃত্তের হানা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার কদমতলীতে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি)র তালা ভেঙে ভেতরে দুর্বৃত্তরা হানা দিয়েছে। শুক্রবার রাতে ব্যাংকের প্রধান ফটকের তিনটি তালা ভেঙ্গে দুর্বৃত্তরা নতুন একটি তালা লাগিয়ে দিয়ে গেছে।

শনিবার সন্ধ্যায় পুলিশ ব্যাংকের উর্ধতন কর্মকর্তাদের নিয়ে ব্যাংকের ভেতরে প্রবেশ করে টাকা রাখার ভল্টটি খোলা যাচ্ছেনা বলে জানিয়েছেন। তবে টাকা চুরি হয়েছে কিনা নিশ্চিত হতে পারেনি তারা। পুলিশ বলছে, ব্যাংকের সিসি ক্যামরার ডিভাইজ পাওয়া যাচ্ছে না। তারা ব্যাংকের উপরে ভাড়া থাকা একটি এনজিও প্রতিষ্ঠানের দুই ব্যক্তিকে সন্দেহ করছে।

ইউসিবিএল এর ওই শাখাটি নগরীর ডবলমুরিং থানার ধনিয়ালাপাড়া এলাকায় বায়তুশ শরফ মাদরাসার পাশের বায়তুশ শরফ জিলানি মার্কেট নামে ছয়তলা ভবনে অবস্থিত। এটি ব্যাংকের কদমতলী শাখা। এর নিচতলায় কয়েকটি দোকান রয়েছে। দুই ও তিনতলা জুড়ে ব্যাংক, চারতলায় মেটলাইফ ইন্স্যুরেন্স, পাঁচতলায় একটি বেসরকারি উন্নয়ন সংস্থা তাদের কার্যালয় তৈরির জন্য ভাড়া নিয়েছে, তবে কাজ এখনো শুরু হয়নি। আর ছয়তলার চিলেকোঠায় ব্যাচেলর ভাড়া থাকেন।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ নয়াদিগন্তকে জানান, দুপুর সাড়ে ১২টার দিকে ছয়তলায় যে ব্যাচেলররা থাকেন তারা হেলপলাইন ৯৯৯ এ টেলিফোন করে জানান যে, ব্যাংকের ফটকের সামনে এর নিরাপত্তাকর্মী অজ্ঞান অবস্থায় পড়ে আছেন। খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে যান। সেখানে দেখা যায় পুরোপুরি অজ্ঞান না হলেও নিরাপত্তাকর্মীটি অসংলগ্ন অবস্থায় আছেন। ঠিকমতো কথা বলতে পারছেন না। পরে তাকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক দেখানো হবে।

তিনি জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখতে পায় ব্যাংকের মূল ফটকে যে তিনটি তালা লাগানো ছিল, সেগুলি কেটে ফেলা হয়েছে। তার বদলে একটি নতুন তালা দিয়ে দরজা বন্ধ করা হয়েছে।

সন্ধ্যা ৬টার দিকে পুলিশ ব্যাংকের শাখা ব্যবস্থাপকসহ উধ্বতন কর্মকর্তাদের নিয়ে ব্যাংকে প্রবেশ করেন। তারা সেখানে সবকিছু স্বাভাবিক দেখতে পান। তবে ব্যাংকের সামনে লাগানো সিসি টিভি ক্যামরার ডিভাইসটি পাওয়া যায়নি। এছাড়া ব্যাংকের ভন্টটি তারা চাবি দিয়ে খোলার চেস্টা করে ব্যর্থ হয়। পুলিশ ধারনা করছে, দুর্বৃত্তরা ভন্টটি খোলার চেস্টা করেছে অথবা খুলেছে। যার কারণে এখন ভন্টটি খোলা যাচ্ছে না।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে সিএমপির উপ পুলিশ কমিশনার (ডবলমুরং জোন) ফারুক উল হক এ বিষয়ে সাংবাদিকদের ব্রিফ করেন। তিনি জানান, ঢাকা থেকে ব্যাংকটির কারিগরি টিম এসে ভন্টটি খোলার পর বিস্তারিত জানানো হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com