1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

কারও সঙ্গে রাত কাটিয়েছ, সারাকে প্রশ্ন কারিনার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০

বলিউডে নতুনদের মধ্যে সবচেয়ে বেশি আলো ছড়াচ্ছেন সারা আলি খান। পিতা সাইফ আলি খানের পরিচয় ছাপিয়ে তিনি নিজের পরিচয় বেশ ভালোভাবেই মেলে ধরতে পেরেছেন। এবার সৎ মা কারিনা কাপুর খান সারাকে জিজ্ঞাসা করে বসলেন, কারও সঙ্গে রাত কাটিয়েছে কিনা।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের খবরে বলা হয়, আগামী ভ্যালেন্টাইনস ডে’তে মুক্তি পাবে ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজকাল টু’ ছবিটি। আর এ ছবিটির প্রচারণা চালাতে কারিনা কাপুর সঞ্চালিত ‘হোয়াট ওমেন ওয়ান্ট’ শোতে হাজির হয়েছিলেন সারা আলি খান।

সারাকে স্বাগতম জানিয়ে কারিনা জানালেন, এই শো’তে শুধু তার পরিবারের একজন সদস্যরই আসা বাকি ছিল, এবার সেটাও পূরণ হয়ে গেল। এরপর আড্ডা শুরু করেন পতৌদি বাড়ির বধূ ও কন্যা।

কেমন ছেলে পছন্দ, সারাকে এমন প্রশ্ন করেন কারিনা। জবাবে সারা জানান, যার রসবোধ আছে, যে মানুষ হিসেবে বেশ মজার এমন কাউকেই তার পছন্দ। এমনকি সেই ব্যক্তি খুব সুন্দর দেখতে না হলেও চলবে।

তিনি জানান, তার এমন ব্যক্তিই পছন্দ যাকে দেখিয়ে তিনি গর্বের সঙ্গে বলতে পারবেন এই ব্যক্তিটি শুধুই তার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মা-মেয়ের এমন ভিডিও ছড়িয়ে পড়লে অনেকেই মনে করছেন সারা আলি খান হয়তো কার্তিক আরিয়ানের কথাই ইঙ্গিত করছেন।

কারিনার শোতে হাজির হয়ে মুক্তি প্রতীক্ষিত ‘লাভ আজকাল টু’ ছবি নিয়েও কথা বলেন সারা। এরপরই শুরু হয় চটজলদি প্রশ্নোত্তর পর্ব। আর এখানেই সৎ মায়ের প্রশ্নে বিব্রত হন সারা।

এ পর্বে কারিনা তার সৎ মেয়েকে জিজ্ঞাসা করেন কারও সঙ্গে এক রাত কাটিয়েছ কিনা, জবাবে সারা বলেন, কখনোই না। কারিনা ফের প্রশ্ন করেন, কখনোই না? তখন সারা একই উত্তর দেন।

আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘লাভ আজকাল টু’। সারার বিপরীতে ছবিটিতে অভিনয় করছেন কার্তিক আরিয়ান। ‘লাভ আজকাল’ প্রথম পর্বে অভিনয় করেছিলেন সারার বাবা সাইফ আলি খান। ছবিটিতে সাইফের বিপরীতে ছিলেন দীপিকা পাডুকোন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com