1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

কেন এমনভাবে বাঁচতে হচ্ছে আমাদের- জায়রা ওয়াসিমের তোলপাড় করা প্রশ্ন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০

বলিউড অভিনেতা আমির খানের সঙ্গে দঙ্গল ছবিতে অভিনয় করেছিলেন অভিনেত্রী জায়রা ওয়াসিম। এখন অভিনয় জীবনকে আলবিদা জানিয়েছেন তিনি। জম্মু কাশ্মির থেকে ৩৭০ ধারা উঠিয়ে নেয়ার পর জায়রা ওয়াসিম টুইটারে ভক্তদের সঙ্গে নিজের মত প্রকাশ করেছিলেন। এবার আবারো জায়রা ওয়াসিম কাশ্মির বিষয়ে প্রতিক্রিয়া দিয়েছেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট শেয়ার করেছেন তিনি। যেখানে তিনি কাশ্মিরের পরিস্থিতি নিয়ে নিজের চিন্তা ব্যক্ত করেছেন। পাশাপাশি সরকারকে কড়া ভাষায় আক্রমণ করেছেন জায়রা।

জায়রা ওয়াসিম নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে লিখেছেন, “কাশ্মির লাগাতার আশা আর হতাশার মধ্যে ঝুলে রয়েছে, নিরাশা ও দুঃখের জায়গায় শান্তির মিথ্যা ও অসহজ লক্ষণ এটি। আমরা এমন একটা পৃথিবীতে বাস করছি, যেখানে আমাদের জীবন ও আমাদের ইচ্ছেকে নিয়ন্ত্রণ করা হচ্ছে। আমাদের জীবনকে নিয়ে ছিনিমিনি খেলা হচ্ছে , আর জীবনকে ওলট পালট করা হচ্ছে। আমাদের আওয়াজকে চুপ করানো এত সহজ কেন?

জায়রা ওয়াসিম এর পর বলেছেন, আমাদের অভিব্যক্তির স্বাধীনতার ওপর পর্দা ফেলে দেয়া বা তাকে ঢাকা দেয়া এতটা সহজ কেন? যে সমস্ত সিদ্ধান্ত আমাদের বিরুদ্ধে, সেই সিদ্ধান্তকে অপছন্দ করার অধিকারও আমাদের কেন দেয়া হয় না? কেন এরকম হয় যে আমাদের এই মতের কারণ দেখার চেষ্টা করার বদলে আমাদের মতকে নিন্দনীয় বলে দেয়া হয়?
জায়রা ওয়াসিম সরকার এবং আরো মানুষের কাছে এই প্রশ্ন করেছেন। যার উত্তর দেয়া খুবই মুশকিল। তার এই পোস্টটি খুবই ভাইরাল হয়েছে।
সূত্র : এনডিটিভি

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com