1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

উইলিয়ামসন-টেইলরের ব্যাটে প্রথম দিনটা নিউজিল্যান্ডের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

অধিনায়ক কেন উইলিয়ামসন ও রস টেইলের ব্যাটে দ্বিতীয় টেস্টের প্রথম দিনে শক্ত অবস্থানে আছে স্বাগতিক নিউজিল্যান্ড। পাকিস্তানের বিরুদ্ধে টস হেরে আগে ব্যাট করতে নেমে শনিবার প্রথম দিন শেষে নিউজিল্যান্ডের সংগ্রহ ৩ উইকেটে ২২২ রান, ৮৭ ওভার।

টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন পাকিস্তান অধিনায়ক মোহাম্মদ রিজওয়ান। বল হাতে শুরুতেই চমক দেখান তুখোড় পেসার শাহিন শাহ আফ্রিদি। দলীয় ১৩ রানের মধ্যে তিনি ফেরান দুই কিউই ওপেনার টম লাথাম ও টম ব্লান্ডেলকে।

ইনিংসের তৃতীয় বলেই লাথামকে আজহার আলীর হাতে ক্যাচ বানান শাহিন। ৩ বলে চার রান করেন লাথাম। এরপর আরেক ওপেনার ব্লান্ডেলকে ফেরান শাহিন। যদিও সেটা ১০.২ ওভারে। দলীয় রান তখন ১৩। শাহিনের বলে ইয়াসির আলীর হাতে ক্যাচ দেন ব্লান্ডেল। ২৯ বলে তিনি করেন ৫রান।

তৃতীয় উইকেট জুটিতে নিউজিল্যান্ডের হাল ধরেন অধিনায়ক কেন উইলিয়ামসন ও রস টেইলর। এই জুটি দলকে নিয়ে যান ১১৩ রান অবধি। ১৫১ বলে ৭০ রানের দারুণ ধৈযশীল ইনিংস খেলে বিদায় নেন টেইলর। তাকেও আউট করেন শাহিন। টেইলের ইনিংসে ছিল ১০টি চার ও একটি ছক্কার মার।

দিনের বাকি সময়টা নিউজিল্যান্ডকে বিপদে পড়তে দেননি উইলিয়ামসন ও হেনরি নিকোলস। ২৪৩ বলে ৯৪ রানে অপরাজিত আছেন উইলিয়ামসন। ১০০ বলে ৪২ রানে অপরাজিত নিকোলস।

পাকিস্তানী বোলারদের মধ্যে প্রথম দিনে সফল শুধু পেসার শাহিন শাহ আফ্রিদি। তিনি তুলে নেন তিন উইকেট।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com