1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

‘তারা নাই, ভোট তো সুষ্ঠুই হচ্ছে’

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০

আজ সকাল ৮টা থেকে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। এবারই প্রথম সবকেন্দ্রে ইভিএমে ভোট গ্রহণ হচ্ছে। ঢাকা উত্তর সিটিতে আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলাম (নৌকা) ও বিএনপির প্রার্থী তাবিথ আউয়াল (ধানের শীষ)এবং ঢাকা দক্ষিণে আওয়ামী লীগের ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস (নৌকা) ও বিএনপির ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের (ধানের শীষ)মধ্যে মূল লড়াই হবে। তবে সকাল থেকেই বিভিন্ন কেন্দ্রে বিএনপির প্রার্থীর সমর্থকদের মারধর করা, এজেন্টদের ঢুকতে না দেয়া বা বের করে দেয়া এমনকি স্বতন্ত্র প্রার্থীদের এজেন্টদেরও বের করে দেয়ার অভিযোগ উঠেছে। এছাড়া বেশ কিছু জায়গায় বিএনপি ও স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী ও তাদের সমর্থকদের মারধর করে কেন্দ্র থেকে বের করে দেয়ার ঘটনা ঘটেছে। কেমন চলছে ভোট, জানাচ্ছেন আমাদের প্রতিবেদকরা।

ধানের শীষের টেবিলে নৌকার টোকেন

ঢাকা দক্ষিণ সিটির সেগুনবাগিচা স্কুল এবং খিলগাঁও ন্যাশনাল আইডিয়াল স্কুল কেন্দ্রের বাইরে বিএনপির (ধানের শীষ) নির্বাচনী ক্যাম্পে বিএনপির লোকজনকে দেখা যায়নি। ধানের শীষের টেবিলে নৌকা মার্কার টোকেন দিতে দেখা গেছে আওয়ামী লীগ কর্মী-সমর্থকদের। এসময় ধানের শীষের লোকজন নেই কেন জানতে চাইলে আওয়ামী লীগ কর্মী সমর্থকরা বলেন, তারা নাই, ভোট তো সুষ্ঠুই হচ্ছে।

খিলগাও মডেল বিশ্ববিদ্যালয় কলেজ

ঢাকা দক্ষিণ সিটির ১ নং ওয়ার্ডের খিলগাও মডেল বিশ্ববিদ্যালয় কলেজ কেন্দ্রে স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী শাহাদাত সাদুর (ঘুড়ি মার্কা) নির্বাচনী ক্যাম্প ভাংচুর করেছে আওয়ামী লীগ সমর্থিত মাহবুব আলমের (ঠেলাগাড়ি) লোকজন। ঘুড়ি মার্কার এজেন্টদের মারধর করে বের করে দেয়া হয় বলে জানা গেছে। এতে কাওছার নামের ঘুড়ি মার্কা প্রতীকের এজেন্ট আহত হন।

সেন্ট্রাল উইমেন্স কলেজ

রাজধানীর টিকাটুলি ঢাকা দক্ষিণ সিটির ৮নং ওয়ার্ডের সেন্ট্রাল উইমেন্স কলেজ কেন্দ্রে বিএনপি প্রার্থীর এজেন্টদের বের করে দেয়া হয়েছে বলে প্রত্যক্ষদর্শী ও বিএনপি নেতাকর্মীরা জানান।

সাংবাদিকদের কেন্দ্রের ভেতরে ঢুকতে দিচ্ছেন না প্রিসাইডিং অফিসার

সরকারি জামিলা আইনুল আনন্দ বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে শনিবার সকাল সোয়া ৯টা পর্যন্ত কোনো ভোটার পাওয়া যায়নি। এই কেন্দ্রে বিএনপির কোনো এজেন্ট নেই। প্রিসাইডিং অফিসার সাংবাদিকদের ভেতরে ঢুকতে দিচ্ছেন না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com