1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন

নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন : গ্রেপ্তার আরও ২

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৭ অক্টোবর, ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এক গৃহবধূকে (৩৭) বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিওচিত্র ছড়িয়ে দেওয়ার ঘটনায় আরও দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে উপজেলার একলাশপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- ওই গ্রামের মোহাম্মদ সোহাগ (২১) ও নুর হোসেন ওরফে রাসেল (৩০)।

আজ বুধবার সকাল আটটায় নোয়াখালী জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের নাম মামলার এজাহারে নেই। তবে তদন্তে ঘটনার সঙ্গে তাদের সংশ্লিষ্টতার তথ্য পাওয়া গেছে। এর ভিত্তিতে গতকাল দিবাগত রাত দুইটার দিকে জেলা পুলিশের একটি দল অভিযান চালিয়ে গ্রামের বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করে।

এ নিয়ে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় মোট আটজন আসামিকে গ্রেপ্তার করা হলো বলে জানান পুলিশ সুপার। এদের মধ্যে পাঁচজনকে আদালতে সোর্পদ করলে আদালত পৃথকভাবে তাদের রিমান্ড মন্জুর করেন।

মো. আলমগীর হোসেন বলেন, ‘আমরা গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ টিমের মাধ্যমে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হই। এ ঘটনায় অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।’

উল্লেখ্য, নোয়াখালীর বেগমগঞ্জে ঘরে ঢুকে এক গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করেছে একদল যুবক ও কিশোর। ছেলের বয়সী ওইসব কিশোর-যুবকের পায়ে ধরেও রেহাই পাননি ৩৭ বছর বয়সী ওই নারী। ভয়ে ৩২ দিন আগের ঘটনাটি কাউকে জানাতেও পারেননি নির্যাতিতা কিংবা তার স্বজনরা। গত ২ সেপ্টেম্বর রাতের ঘটনার একটি ভিডিওচিত্র রোববার সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়া হলে তা জানাজানি হয়।

এ ঘটনায় গত ৫ অক্টোবর রাত ১টায় নির্যাতিতা নারী বাদী হয়ে ৯ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com