1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০১:১০ অপরাহ্ন

ফেনসিডিলসহ নিষিদ্ধ সংগঠন ছাত্রলীগের সভাপতি গ্রেপ্তার

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪

সম্প্রতি নিষিদ্ধ ঘোষিতসংগঠন ছাত্রলীগের নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার সভাপতি তানজির আহাম্মেদ খান রিয়াজকে ফেনসিডিলসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার রূপসী স্লুইচগেট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে ছাত্র আন্দোলনে নিহতের ঘটনায় একাধিক হত্যা মামলা রয়েছে।

এর আগে, খবর ছড়ায় তানজির আহাম্মেদ খান রিয়াজ শ্বশুর বাড়িতে আত্মগোপনের আছে। পরে ওই বাড়িটি ঘিরে রাখে স্থানীয় বিএনপির নেতাকর্মীরা। এ সময় স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা গিয়ে রিয়াজকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করলে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ছয়জন আহত হন।

আহতরা হলেন- তারাব পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক আরিফুর রহমান, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল ভূঁইয়া, তারাব পৌর যুবদল নেতা সাইফুল ইসলাম, কাউসার আহাম্মেদ, আব্দুল্লাহ ও ছাত্রদলের তারাব পৌরসভার ৭নং ওয়ার্ডের সভাপতি জুয়েল মিয়া।

পুলিশ ও প্রত্যাক্ষদর্শীরা জানায়, গত ৫ আগস্ট রাত থেকে পলাতক হন তানজির আহাম্মেদ খান রিয়াজ। এরমধ্যে বৃহস্পতিবার সন্ধ্যার পর স্থানীয় বিএনপির নেতাকর্মীরা জানতে পারেন রিয়াজ তার শ্বশুর বাড়ি রূপসীর সুইচ গেট এলাকায় অবস্থান করছে। এ সময় তারা ওই বাড়ির সামনে জড়ো হয়ে চারপাশ থেকে ঘিরে রেখে পুলিশকে খবর দেয়। রাত ৯টার দিকে পুলিশ গিয়ে সেখান থেকে রিয়াজকে গ্রেপ্তার করে।

ছাত্র-জনতার আন্দোলনে হত্যার ঘটনায় রূপগঞ্জ ও সিদ্ধিরগঞ্জসহ বিভিন্ন থানায় রিয়াজের বিরুদ্ধে একাধিক হত্যা মামলা রয়েছে বলে জানায় রূপগঞ্জ থানার ওসি লিয়াকত আলী। গ্রেপ্তারের সময় রিয়াজের কাছ থেকে কয়েক বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় বলে জানান এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com