1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

কলকাতায় চিকিৎসা করাতে গিয়ে আবার নিখোঁজ বাংলাদেশী!

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ২১ জুন, ২০২৪

চিকিৎসা করাতে কলকাতায় গিয়ে নিখোঁজ হয়েছেন এক বাংলাদেশী যুবক। নিখোঁজ যুবকের নাম দিলওয়ার হোসেন। চিকিৎসা করাতে দিন কয়েক আগেই কলকাতায় এসেছিলেন যুবক। থাকছিলেন মির্জা গালিব স্ট্রিটের এক হোটেলে। কিন্তু বৃহস্পতিবার সকাল থেকেই তিনি নিখোঁজ। এর পর বৃহস্পতিবার বেলার দিকে পুরো বিষয়টি নিয়ে পার্ক স্ট্রিট থানার দ্বারস্থ হন হোটেল কর্তৃপক্ষ।

উল্লেখ্য, গত মাসেই বাংলাদেশ থেকে কলকাতায় চিকিৎসা করাতে এসে নিখোঁজ হন বাংলাদেশের ঝিনাইদহের এমপি আনোয়ারুল আজিম। গত ১২ মে কলকাতায় এসেছিলেন আজিম। ১৩ মে চিকিৎসকের কাছে যাওয়ার কথা বলে বেরিয়ে নিখোঁজ হন।

পরে পুলিশ তদন্তে নেমে জানতে পারে, নিউ টাউনের আবাসনে খুন হয়েছেন তিনি। সিআইডি তদন্তে নেমে প্রথমে বাংলাদেশের নাগরিক জিহাদ হাওলাদারকে গ্রেফতার করে। পরে গ্রেফতার করা হয় সিয়ামকে। পশ্চিমবঙ্গ রাজ্য পুলিশের তথ্যের উপর নির্ভর করে বাংলাদেশের ঢাকা পুলিশ আমানুল্লা ওরফে শিমুল ভূঁইয়া, শিলাস্তি রহমান-সহ চার জনকে গ্রেফতার করে। তবে ওই ঘটনার মূল চক্রান্তকারী এবং এমপির বাল্যবন্ধু আখতারুজ্জামান শাহিন, ফয়জল এবং মুস্তাফিজুর পলাতক। পুরো ঘটনা নিয়েই তদন্ত চলছে। প্রতিনিয়তই নতুন নতুন তথ্য উঠে আসছে তদন্তকারীদের হাতে।

এর মধ্যেই বাংলাদেশ থেকে চিকিৎসা করাতে এসে নিখোঁজ হলেন বাংলাদেশের এক যুবক।
সূত্র : আনন্দবাজার পত্রিকা

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com