1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

ঢাকাসহ তিন বিভাগে বৃষ্টির পূর্বাভাস

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জুন, ২০২৪

গতকাল বৃহস্পতিবার বিকেলের পর থেকে রাজধানীতে বজ্রসহ বৃষ্টি হয়েছে। এতে তাপমাত্রা অনেকটা কমেছে।

আবহাওয়া অধিদপ্তর বলছে, আজ শুক্রবার অনেকটা সময়জুড়েই ঢাকার আকাশ মেঘলা থাকতে পারে। আর দেশের তিন বিভাগে হতে পারে ভারী বৃষ্টি।

আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ শাহনাজ সুলতানা ববি বলেন, আজ রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগে বৃষ্টি হতে পারে অপেক্ষাকৃত বেশি। এ ছাড়া দেশের অন্যত্র সামান্য কিছু বৃষ্টি হতে পারে।

রাজধানীর আকাশ আজ মেঘলা রয়েছে। আজ ঢাকায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন আবহাওয়াবিদ শাহনাজ সুলতানা ববি।

গতকাল রাজধানীতে ৫৬ মিলিমিটার বৃষ্টি হয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। এ মাসে রাজধানীতে এটি সর্বোচ্চ বৃষ্টিপাত। আর গতকাল সবচেয়ে বেশি বৃষ্টি হয় সিলেটে, ২০২ মিলিমিটার।

আজ শুক্রবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায়; চট্টগ্রাম বিভাগের অনেক জায়গায়; ঢাকা ও রাজশাহী বিভাগের কিছু কিছু জায়গায় এবং খুলনা ও বরিশাল বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারী ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কোথাও কোথাও মাঝারী ধরনের ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে।

খুলনা বিভাগসহ রাজশাহী এবং পাবনা জেলাসমূহের উপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা কিছু কিছু জায়গা থেকে প্রশমিত হতে পারে বলে আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com