1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

দুই সংসদীয় আসনে উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়া-২ ও লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে। আজ রবিবার সকাল ৮টা থেকে শুরু হয়ে ভোট চলবে বিকেল ৪টা পর্যন্ত। দুই আসনেই ভোট হচ্ছে স্বচ্ছ ব্যালটে।

নির্বাচন কমিশন সূত্রানুসারে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে মোট ১৩২টি কেন্দ্রের ভোটার ৪ লাখ ১০ হাজার ১১২ জন। আর লক্ষ্মীপুর-৩ আসনে ১১৫টি কেন্দ্রে মোট ভোটার ৪ লাখ ৩ হাজার ৭৪৪ জন।

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ মনোনীত গোলাম ফারুক পিংকু (নৌকা প্রতীক), জাতীয় পার্টির মো. রাকিব হোসেন (লাঙ্গল প্রতীক), জাকের পার্টির শামছুল আলম খোকন (গোলাপ ফুল প্রতীক) ও ন্যাশনাল পিপলস পার্টির সেলিম মাহামুদ আম প্রতীক নিয়ে।

আর ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগের শাহজাহান আলম (নৌকা প্রতীক), ন্যাশনাল পিপলস পার্টির মো. রাজ্জাক হোসেন (আম প্রতীক), জাতীয় পার্টির মো. আব্দুল হামিদ (লাঙ্গল প্রতীক), জাকের পার্টির জহিরুল ইসলাম জুয়েল (গোলাপ ফুল প্রতীক) ও স্বতন্ত্র প্রার্থী অ্যাড. মো. জিয়াউল হক মৃধা (কলার ছড়ি প্রতীক)।

ভোটের পরিবেশ সুষ্ঠু ও নির্বিঘ্ন রাখতে আইনশৃঙ্খলা বাহিনী গতকাল শনিবার থেকেই মাঠে কাজ করছে। র‌্যাব-পুলিশের পাশাপাশি টহল দিচ্ছে নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এর আগে গত ৩০ সেপ্টেম্বর মারা যান ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য আব্দুস সাত্তার ভূঞা ও লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল। তাদের মৃত্যুর পর আসন শূন্য ঘোষণা করে ভোটের তফসিল দেয় নির্বাচন কমিশন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com