1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

আনুশকার স্যাক্রিফাইস

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৮ মে, ২০২৩

ক্রিকেটার বিরাট কোহলিকে বিয়ে করেন আনুশকা শর্মা। এর মধ্যে হয়েছেন মা। এখন সেই কন্যাকে ঘিরেই আনুশকার যত ব্যস্ততা। মেয়েকে সময় দেওয়ার পর যদি অবশিষ্ট সময় থাকে তবেই তিনি অন্য কাজ করতে চান। সাফল্য আর ব্যস্ততায় মোড়ানো ক্যারিয়ারে আনুশকার এমন সিদ্ধান্ত নিঃসন্দেহে অনেক বড় স্যাক্রিফাইস।

এ প্রসঙ্গে আনুশকা বললেন, ‘আমি জানি, আমার মেয়ে এমন বয়সে আছে, যেখানে তার অনেকটা সময়জুড়ে আমাকে দরকার। বিরাট অসাধারণ বাবা। অভিভাবক হিসেবে সে খুব যত্নশীল। কিন্তু এই বয়সে, ওর (ভামিকা) আমাকেই বেশি প্রয়োজন। এটা আমরা বুঝতে পারি।’

আনুশকা বছরে মাত্র একটি ছবিতে কাজ করতে চান। বাকি পুরোটা সময় দিতে চান কন্যা ভামিকাকে। কারণ তিনি জীবনে ভারসাম্য রাখতে পছন্দ করেন।

২০২১ সালে ভামিকার জন্ম হয়েছে। এর পর থেকে এখনো অবধি মেয়ের চেহারা প্রকাশ্যে আনেননি আনুশকা-বিরাট। এ কারণে অবশ্য নেটিজেনের সমালোচনাও সহ্য করতে হয়েছে অভিনেত্রীকে। তবে সেসবে পাত্তা দিতে নারাজ তিনি। তার ভাষ্য, ‘আমার কাছে যেটা সঠিক মনে হয়, সেটাই করি। এর জন্য অন্য মানুষের মতামত নিয়ে ভাবি না। মাতৃত্ব আমাকে এ অনুভব দিয়েছে। কারণ অভিভাবক হিসেবে, একজন মা হিসেবে আপনার নিজেকে অবশ্যই বিশ্বাস করতে হবে। কেননা আপনি এমন একজনের সিদ্ধান্ত নিচ্ছেন, যে খুব ছোট এবং অনেক কিছুতেই অক্ষম।’

উল্লেখ্য, আনুশকা শর্মা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘জিরো’। এটি ২০১৮ সালে মুক্তি পেয়েছিল। বর্তমানে ‘চাকদা এক্সপ্রেস’ নামে একটি ছবি তার হাতে রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com