1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

বরিশালে ২ দিন আটকে রেখে স্কুলছাত্রীকে ধর্ষণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০

বরিশালে ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে (১১) অপহরণ করে দুই দিন আটকে রেখে ধর্ষণের ঘটনা ঘটেছে। পুলিশ ওই ধর্ষককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে। ধর্ষকের স্বজনরা মামলা প্রত্যাহার করে নেয়ার জন্য ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ নির্যাতিতার পরিবারের।

অভিযুক্ত ব্যক্তি হলেন পশ্চিম রহমতপুর এলাকার রনজিৎ মুখার্জীর পুত্র অভিজিৎ মুখার্জী (২৫) ।

এ ঘটনায় অভিজিৎ মুখার্জীর ফাঁসির দাবিতে বুধবার বেলা ১১টার দিকে মানববন্ধন কর্মসূচি হয়েছে। কর্মসূচি পালন করেছে নির্যাতিতা ছাত্রীর শিক্ষা প্রতিষ্ঠান বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বালিকা বিদ্যালয় ও পাশের রহমতপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা।

রহমতপুর বাজার থেকে বিক্ষোভ মিছিলসহ ঢাকা-বরিশাল মহাসড়কের রহমতপুর ব্রিজ বাসস্ট্যান্ডে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। আব্দুর রব সেরনিয়াবাত বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক এইচএম জামিল হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তারা অভিজিৎ মুখার্জীর ফাঁসি দাবি করেন।

একইসাথে মামলা প্রত্যাহারের জন্য হুমকিদাতাদের গ্রেফতার করতে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে দাবি জানান বক্তারা।

মামলার বরাত দিয়ে এয়ারপোর্ট থানা পুলিশ জানায়, গত ১ মার্চ রোববার সকালে স্কুলে যাওয়ার পথে অভিজিৎ মুখার্জী ষষ্ঠ শ্রেণীর এক স্কুলছাত্রীকে অপহরণ করে দুই দিন আটকে রেখে ধর্ষণ করেন। এ ঘটনায় নির্যাতিতার মা সোমবার এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করেন।

সূত্র মতে, মামলা দায়েরের পর ধর্ষকের চাচা সুবল মুখার্জী ও তার ভাড়াটিয়ারা মামলা প্রত্যাহারের জন্য বাদী ও তার পরিবারকে ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি দিচ্ছে।

এয়ারপোর্ট থানার ওসি এইচএম জাহিদ বিন আলম বলেন, নির্যাতিতার পরিবারকে হুমকির অভিযোগে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com