1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

টাঙ্গাইলে আইনজীবীর উপর দুর্বৃত্তদের হামলা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২০

টাঙ্গাইল জজ কোর্টের আইনজীবী এবং জেলা অ্যাডভোকেট বার সমিতির যুগ্ম-সম্পাদক মো: রুহুল আমীনের উপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। বৃহষ্পতিবার রাতে এই হামলার ঘটনা ঘটে।

শুক্রবার সন্ধ্যায় হাসপাতালে গিয়ে দেখা যায় হাতে ও পায়ে ব্যান্ডেজ করা অবস্থায় বেডে শুয়ে আছেন তিনি।

অ্যাডভোকেট মো: রুহুল আমীন জানান, টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার আতিয়ার মাজারে তিনদিনব্যাপী ওরস চলছিল। বৃহষ্পতিবার ছিল ওরসের শেষ দিন। মাজারের কয়েকশ গজ দূরেই আমার বাড়ি। মাজার থেকে রাত সাড়ে ১০টার দিকে আমি বাড়ি ফিরছিলাম। বাড়ির কাছাকাছি পৌঁছুলে আগে থেকে ওৎ পেতে থাকা ৭/৮ জন দুর্বৃত্ত ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে আমার ওপর হামলা করে। ওরা আমার মাথা লক্ষ্য করে আঘাত করলে আমি বাম হাত দিয়ে ফেরানোর চেষ্টা করি। হামলাকারীরা আমার মুখ ও মাথা কাপড় দিয়ে পেচিয়ে এলাপাতাড়িভাবে আঘাত করতে থাকে। একপর্যায়ে আমার মৃত্যু হয়েছে ভেবে ওরা আমাকে ফেলে রেখে চলে যায়। পরে আমার গোঙানীর আওয়াজ পেয়ে আশেপাশের লোকজন এসে আমাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে।

উল্লেখ্য, তিনি আতিয়া মাজার কমিটির আইন বিষয়ক সম্পাদকও।

তিনি আরও বলেন, হামলায় আমার বাম হাত ও বাম পায়ের হাড় ফেটে গেছে। আমি হামলাকারী দুজনকে চিনতে পেরেছি। রাজনৈতিক কারণেই হত্যার উদ্দেশ্যে আমার ওপর এ হামলা করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com