1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
অবিলম্বে আওয়ামী লীগকে নিষিদ্ধ করা উচিত: ফরহাদ মজহার চলতি মাসে হতে পারে ঘূর্ণিঝড়, রয়েছে বন্যার শঙ্কাও অন্তর্বর্তীকালীন সরকারের মেয়াদ নিয়ে যা জানালেন ড. ইউনূস খাগড়াছড়িতে শিক্ষককে পিটিয়ে হত্যা, ১৪৪ ধারা জারি জুলাই-আগস্টে ঋণ গ্রহণের চেয়ে বেশি পরিশোধ করেছে বাংলাদেশ অশ্লীলতা না থাকলে ,আইটেম গানে নাচবেন অনন্যা ২০ হাজার বাংলাদেশীর পাসপোর্ট ফেরত দিয়েছে ভারত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত : র‌্যাবকে সরিয়ে উচ্চ পর্যায়ের টাস্কফোর্স গঠনের নির্দেশ চট্টগ্রাম বন্দরের তেলবাহী ট্যাংকারে আগুন, নিখোঁজ ৩ প্রধান উপদেষ্টার বাড়ির সামনে ৩৫ প্রত্যাশীদের ছত্রভঙ্গ করতে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ

ক্যালিফোর্নিয়া বিএনপি’র সভায় বক্তব্য রাখবেন মহাসচিব মির্জা ফখরুল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩১ আগস্ট, ২০২০

আগামী ১ সেপ্টেম্বর বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ক্যালিফোর্নিয়া বি এন পি’র ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আমির খসরু মাহমুদ চৌধুরী (সদস্য- জাতীয় স্থায়ী কমিটি বিএনপি) ও নজরুল ইসলাম খান (সদস্য- জাতীয় স্থায়ী কমিটি বিএনপি ) . ক্যালিফোর্নিয়া বি এন পি’র ভার্চুয়াল আলোচনা সভায় আরো বক্তব্য রাখবেন বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম (চেয়ারপারসন উপদেষ্টামণ্ডলীর সদস্য এবং সাবেক ডেপুটি মেয়র ঢাকা )।

বক্তব্য রাখবেন শামা ওবায়েদ ইসলাম রিঙ্কু (সাংগঠনিক সম্পাদক বিএনপি ) ও আনোয়ার হোসেন খোকন (সহ আন্তর্জাতিক সম্পাদক বিএনপি ). এ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বদরুল আলম চৌধুরী শিপলু (সভাপতি ক্যালিফোর্নিয়া বিএনপি ) ও সঞ্চালনা করবেন এম ওয়াহিদ রহমান (সাধারণ সম্পাদক বিএনপি ) ।

ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হবে আগামী ১লা সেপ্টেম্বর রোজ মঙ্গলবার রাত ৯ ঘটিকায় (লস এঞ্জেলেস সময়) এবং বাংলাদেশ সময় বুধবার সকাল ১০ ঘটিকায়। জুম মিটিং আইডি: 515 187 1796 এবং পাসওয়ার্ড: 59 8585 ক্যালিফোনিয়া বিএনপি নেতৃবৃন্দ আপনাদেরকে বিনীত অনুরোধ জানাচ্ছে এই অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com