1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:০৬ অপরাহ্ন

ব্যাংকের ভেতর গুলিবিদ্ধ হয়ে পুলিশ সদস্যের মৃত্যু

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩

পঞ্চগড়ে দায়িত্বরত অবস্থায় গুলিবিদ্ধ হয়ে ফিরোজ আহম্মেদ (২৭) নামের এক পুলিশ সদস্যের (কনস্টেবল) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে (রাত আড়াইটায়) জেলা শহরের সোনালী ব্যাংকের সামনে পুলিশ বক্সে এ ঘটনা ঘটে।

স্ত্রীর সঙ্গে ঝগড়ার পর অভিমান করে নিজ রাইফেল দিয়ে গলায় গুলি করে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। ফিরোজ আহম্মেদ দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার মির্জাপুর আফতাবগঞ্জ এলাকার আবু সাঈদের ছেলে। ঘটনার পর পুলিশ সুপার এসএম সিরাজুল হুদাসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ মিয়া জানান, ফিরোজ গত ৩১ জুলাই পঞ্চগড় সোনালী ব্যাংকের গার্ড হিসেবে যোগদান করেছিল। বৃহস্পতিবার গভীর রাতে দায়িত্ব পালনরত অবস্থায় নিজ রাইফেল দিয়ে গলায় গুলি করে। এ সময় অন্য সহকর্মীরা ফিরোজকে আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সুরতহাল ও ময়নাতদন্তের পর কনস্টেবল ফিরোজের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে ওসি জানান।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের চিকিৎসক ডা. মির্জা সাইদুল ইসলাম জানান, রাত আড়াইটার দিকে ফিরোজের সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে আসেন। এ সময় তার মুখ, নাক, কান ও মাথা দিয়ে রক্তক্ষরণ হচ্ছিল। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। গলার নিচে ও মাথার উপরে একটি ক্ষত চিহ্ন ছিল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com