1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন

হাওরে ধান কাটতে গিয়ে বজ্রপাতে কিশোর নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩

সুনামগঞ্জের তাহিরপুর গোলাঘাট হাওরে ধান কাটতে গিয়ে বজ্রপাতে রমজান মিয়া (১৫) নামের এক কিশোর নিহত হয়েছে। একই সময়ে মুকিদ মিয়া (২৫) নামের এক যুবক আহত হয়েছেন।

রোববার (২৩ এপ্রিল) সকালে সাড়ে ৯টায় উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়ন গোলাঘাট হাওরে এ ঘটনা ঘটে।

নিহত রমজান উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কুকুরকান্দি গ্রামের হাছন আলীর ছেলে ও আহত মোকিদ মিয়া (২৫) একই গ্রামের আব্দুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কুকুরকান্দি গ্রামসহ কয়েকটি গ্রামের ১২ জন যুবক মিলে সকালে গোলাঘাট হাওরে এক কৃষকের জমির ধান কাটতে যায়। এ সময় বৃষ্টি ও প্রবল বাতাস শুরু হলে হাওর থেকে নিরাপদে যাওয়ার পথেই রমজান মিয়া (১৫) ও মুকিদ মিয়া (২৫) বজ্রপাতে গুরুত্বর আহত হয়। পরে তাদেরকে সাথে থাকা সহযোগীরা উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রমজান মিয়াকে (১৫) মৃত ঘোষণা করেন। আর মুকিদ মিয়ার অবস্থা আশঙ্কাজনক হলে তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। নিহত ও আহতদের শরীরের পেছনের দিক জ্বলসে যায়।

তাহিরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্ব থাকা মেডিক্যাল অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, বজ্রপাতে একজন হাসপাতালে আসার আগেই মারা গেছে। অন্যজনের অবস্থা আশঙ্কাজনক বিধায় সুনামগঞ্জ পাঠানো হয়েছে। নিহতের লাশ পরিবারের সদস্যগণ নিজ বাড়িতে নিয়ে গেছে।

তাহিরপুর থানার এসআই হেলাল উদ্দিন ও এসআই মৃদুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, আমরা ঘটনাস্থলে যাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com