1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনাম :

আসছে ‘স্পাইডারম্যান ৪’, ঘোষণা টম হল্যান্ডের

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ২৭ অক্টোবর, ২০২৪
স্পাইডারম্যান হিসেবে বিশ্বব্যাপী ভক্তদের কাছে টম হল্যান্ডের জনপ্রিয়তা আকাশছোঁয়া। সফল তিনটি কিস্তির পর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন এই ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তির জন্য। অবশেষে ভক্তদের অপেক্ষার অবসান হতে চলেছে। ফিরছে ‘স্পাইডার-ম্যান’।

স্পাইডার ম্যানের নতুন অভিযান

স্পাইডার ম্যানের নতুন অভিযান

২০২৬ সালের জুলাইয়ে স্পাইডারম্যান হয়ে থিয়েটারে ফিরছেন টম হল্যান্ড। 

ভ্যারাইটির প্রতিবেদন অনুসারে, সিনেমার এখনো কোনো নাম দেয়া হয়নি। কিন্তু এটিই হতে যাচ্ছে ‘স্পাইডার-ম্যান ৪’। সিনেমাটি পরিচালনা করছেন ডাস্টিন ড্যানিয়েল ক্রিটন।

Shang-Chi director Destin Daniel Cretton in talks to helm Spider-Man 4

ডাস্টিন ড্যানিয়েল ক্রিটন

এর মধ্য দিয়েই অভিষেক হচ্ছে তার। নতুন সিনেমার খবর দিয়েছেন টম হল্যান্ড নিজেই। ‘অ্যাভেঞ্জার্স: ডুমসডে’ সিনেমায় রবার্ট ডাউনি জুনিয়রের উপস্থিতি চেপে রাখলেও নতুন স্পাইডার ম্যানের খবর তিনি চাপা রাখলেন না। জিমি ফ্যালনের শো’তে জানিয়ে দিলেন স্পাইডার-ম্যানের চতুর্থ সিনেমাটি আগামী বছরের মাঝামাঝি প্রোডাকশনে যাবে।
এছাড়া এটি যে ২০২৬ সালের জুলাইয়ে মুক্তি পাবে, সে কথাও জানিয়েছেন হল্যান্ড।
9 Fakta Tom Holland yang Membuatnya Sempurna Jadi Spiderman

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আগামী সামারে আমরা শুটিং শুরু করব। সবকিছু এখন পর্যন্ত ভালোই চলছে। কোনো সমস্যা দেখা না দিলে এ পরিকল্পনা অনুসারেই কাজ চলবে।’ সিনেমাটি নিয়ে বেশ উচ্ছ্বসিত টম।

তিনি বলেন, ‘আমি তো দারুণ উত্তেজিত। অপেক্ষা করতে পারছি না কবে স্যুট পরব।’
এর কিছুদিন আগে হল্যান্ড জানিয়েছিলেন, তিনি নতুন সিনেমার খসড়া চিত্রনাট্য পড়েছেন। এ নিয়ে বলেছিলেন, ‘চিত্রনাট্যে আরো অনেক কাজ করার মতো জায়গা আছে। আমার বিশ্বাস নির্মাতারা তা করবেন এবং সবশেষে দারুণ একটা চূড়ান্ত রূপ আসবে।’

English actor Tom Holland has already played Peter Parker/Spider-Man in six movies. Photo: AP PHOTO

এর আগে অ্যাভেঞ্জার্সে টম হল্যান্ডকে দেখা গেছে। স্পাইডার-ম্যানের সর্বশেষ একক সিনেমা ছিল ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’। ২০২১ সালের সিনেমাটি ১০০ কোটি ডলার আয় করেছিল। টম হল্যান্ড বলেন, ‘মার্ভেলের বড় সিনেমাগুলোয় স্পাইডার-ম্যান চরিত্রটি একটি অনুষঙ্গ। বড় একটা যন্ত্র চালাতে অনেক কিছু লাগে। স্পাইডার ম্যান ছিল তেমনই। কিন্তু একক সিনেমায় সে-ই মূল। স্পাইডার-ম্যানকে পূর্ণ রূপে সেখানে পান দর্শক। নতুন সিনেমায়ও সেটাই হবে।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com