1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন

নোয়াখালীতে ৪ অস্ত্রধারীকে গণপিটুনি, একজনের মৃত্যু

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

নোয়াখালী সদর উপজেলায় গণপিটুনি দিয়ে চারজন অস্ত্রধারীকে যৌথবাহিনীর হাতে তুলে দেয় স্থানীয়রা।

আটককৃতরা হলেন, পূর্ব চরমটুয়া ইউনিয়নের বাসিন্দা মো. সহিদ (৪৩), জামাল (৪৩), জাবেদ (২৮) ও রিয়াদ (২৮) ।

আহত অবস্থায় আটককৃত চারজনকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সহিদ নামে একজনের মৃত্যু হয়েছে।

গতকাল শনিবার বিকেলে পূর্ব চরমটুয়া ইউনিয়ন থেকে তাদের আটক করা হয়।

জানা যায়, পূর্ব চরমটুয়া ইউনিয়নের মো. আবদুস সহিদ নামের এক ব্যক্তির কাছে অবৈধ অস্ত্র ও গোলাবারুদ রয়েছে। এছাড়াও তিনি বিভিন্ন মাদকদ্রব্যের পাইকারি বিক্রেতা। তার সাথে আরও তিনজন সহযোগী রয়েছেন। এমন খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী তাদের আটক করে গণপিটুনি দিয়ে পুলিশ ও সেনাবাহিনীকে খবর দেয়।

খবর পেয়ে ১৬ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির ক্যাপ্টেন ইফতেখার আহমেদের নেতৃত্বে সেনাবাহিনীর দুটি পিকআপ এবং পুলিশের একটি পিকআপ নিয়ে যৌথ অভিযানে যায়। সে সময় একটি শটগানসহ তাদেরকে আটক করা হয়। গুরুতর আহত অবস্থায় চার জনকেই ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে রাত ৮ টার দিকে সহিদের মৃত্যু হয়েছে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি ৪ জনকে আটক ও একজনের মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘স্থানীয়রা চারজনকে গণপিটুনি দিয়েছে। খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে তাদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com