1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন

ভারতে নারী-শিশু ও পশুরা নিরাপদ নয়: জন আব্রাহাম

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪

বলিউড অভিনেতা জন আব্রাহাম। ‘পাঠান’ সিনেমাটির পর এবার ‘বেদা’ সিনেমা দিয়ে দর্শক সামনে আসছেন এই অভিনেতা। ‘পাঠান’এর মতো এই ছবিতেও উঠে আসবে ‘দেশপ্রেম’র গল্প।

কলকাতার আরজি কর কাণ্ডের এবার তিনিও মুখ খুলেছেন। প্রতিবাদী ভাষায় তিনি জানান, ভারতের নারী, শিশু ও পশু কেউ নিরাপদ নয়।

জন আব্রাহামের কথায়, ভারতীয় পুরুষদের বুঝতে হবে নারীদের সঙ্গে কীভাবে আচরণ করতে হবে। প্রতিটি নারী কিন্তু সেই পুরুষের যোগ্য যিনি কিনা তার রক্ষক হিসাবে কাজ করেন। আমি ভারতকে ভালোবাসি, আর তাই এদেশের কিছু ব্যবস্থার সমালোচনা করাও আমার জন্য প্রয়োজন। দেশপ্রেম ও রাজনৈতিক দৃষ্টিভঙ্গি মধ্যে পার্থক্য আছে। শুধু ভারত মহান বললে আপনি দেশের সত্যিকারের প্রেমিক হয়ে ওঠেন না। আপনি যখন সমাজে পরিবর্তন আনতে কাজ করেন তখনই আপনি একজন সত্যিকারের দেশপ্রেমিক হয়ে ওঠেন।

জনের আরও জানান, আমার জীবনের অন্যতম লক্ষ্য হল, আমার এই ছোট্ট পৃথিবীর মধ্যে আমাদের সমাজ, তাতে পরিবর্তন আনা। আমি পশুদেরও মর্যাদা দিতে চাই। ভারতে পশুরা মোটেও ভালো নেই। এটা দুঃখজনক যে তাদের নিরাপত্তার জন্য কোনো আইন প্রণয়ন করা হয়নি। এই মুহুর্তে আপনি আমার সঙ্গে তর্কও করতে পারবেন না যদি আমি বলি এদেশে নারী, শিশু এবং প্রাণীরা নিরাপদ নয়। পারবেন কি এটা নিয়ে তর্ক করতে? পারবেন না।

কলকাতার আরজি করের মতো সরকারি হাসপাতালে চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় জন ছাড়াও প্রীতি জিনতা, আলিয়া ভাট, পরিণীতি চোপড়া, বিজয় ভার্মা থেকে রিচা চাড্ডাসহ বহু তারকাই সোশ্যাল মিডিয়ায় এই বিষয়টি নিয়ে সরব হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com