1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন

‘আপনাকে বিশ্বাস করি না’ শেখ হাসিনার উদ্দেশ্যে প্রিন্স মাহমুদ

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ১২ আগস্ট, ২০২৪

ছাত্র-জনতার আন্দোলনের তোপের মুখে দেশ ছেড়ে বর্তমানে পার্শ্ববর্তী দেশ ভারতে অবস্থানর করছেন শেখ হাসিনা। সেখানে থেকেই সম্প্রতি দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে একটি বার্তা দিয়েছেন তিনি। তিনি বলেছেন, ‘আমাকে যাতে লাশের মিছিল দেখতে না হয়, সেজন্য আমি পদত্যাগ করেছি। তারা ছাত্রদের লাশ নিয়ে ক্ষমতায় আসতে চেয়েছিল, কিন্তু আমি তা করতে দিইনি। আমি প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেছি।’

সাবেক প্রধানমন্ত্রী আরও বলেন, ‘আমি যদি দেশে থাকতাম, তাহলে আরও প্রাণহানি ঘটতো, আরও সম্পদ ধ্বংস হয়ে যেত। যে কারণে আমি দেশ ত্যাগ করার মতো অত্যন্ত কঠিন সিদ্ধান্ত নিয়েছিলাম। আপনারা আমাকে বেছে নিয়েছেন বলেই আমি আপনাদের প্রধানমন্ত্রী হয়েছি। আপনারাই আমার শক্তি।’

এছাড়াও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা জানান, শিগগিরই দেশে ফিরবেন তিনি।

এদিকে সাবেক প্রধানমন্ত্রীর এ বার্তার পরেই রোববার দুপুরে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন দেশের জনপ্রিয় সুরকার প্রিন্স মাহমুদ।

শেখ হাসিনাকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, আপনি আর কোনো বার্তা দিয়েন না আপা, আপনি নিজ পরিবার ছাড়া কাউকে ভালোবাসেন না।

প্রিন্স মাহমুদ আরও লেখেন, আপনার দম্ভ, জিদ, অহংকার বাংলাদেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে রেখে গেছে। আপনি আমাদের মৃত্যুকূপের মধ্যে ফেলে দিয়ে গেছেন। আপনি সাম্প্রদায়িক দাঙ্গা বাধায় দিয়ে গেছেন। আপনার কান্না এখন “কুমিরের কান্না” লাগে। আপনাকে বিশ্বাস করি না। আর কথা বইলেন না, আর না…।

এছাড়াও পোস্টের মন্তব্য ঘরে তিনি নিজেই লেখেন, নতুন প্রজন্মের হাতে দেশকে সমর্পণ করেছি বার্তা দেন, ক্ষমা প্রার্থনা করেন। আর খেলবেন না…।

প্রসঙ্গত, বৈষম্যবিরোধী আন্দোলনের শুরু থেকেই শিক্ষার্থীদের পক্ষে বেশ সোচ্চার ছিলেন প্রিন্স মাহমুদ। শিক্ষার্থীদের ওপর হামলা, সহিংসতার বিরুদ্ধে প্রতিনিয়ত কথা বলেছেন এ জনপ্রিয় সুরকার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com