1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

আত্মস্বীকৃত রাজাকারদের বিষয়ে ব্যবস্থা নেবে ছাত্রলীগ: ওবায়দুল কাদের

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ১৫ জুলাই, ২০২৪

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসগুলোতে আত্মস্বীকৃত রাজাকারদের বিষয়ে ছাত্রলীগ ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ সোমবার দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগ সাধারণে সম্পাদক বলেন, ‘এতদিন যে আশঙ্কা ব্যক্ত করেছি -কোটা সংস্কার আন্দোলনের নামে তারা আসলে সরকারবিরোধী আন্দোলন করতে যাচ্ছে। এর সঙ্গে বিএনপি-জামায়াতসহ সরকারবিরোধী বিভিন্ন দলের অংশগ্রহণ আছে। সমর্থন তারা প্রকাশ্যেই করেছে। গতকাল (রবিবার) রাতে সেটা স্পষ্ট। তাদের মুক্তিযুদ্ধবিরোধী স্লোগানে প্রকাশ পেয়েছে।’

হুঁশিয়ারি দিয়ে ওবায়দুল কাদের বলেন, কোটা সংস্কার আন্দোলনের নামে কোনো জনদুর্ভোগ মেনে নেবে না সরকার। যেকোনো অপশক্তিকে কঠোরভাবে প্রতিহত করা হবে।

কোটা সংস্কারের বিষয়ে তিনি বলেন, বিচারাধীন বিষয়ে মতামত দেওয়া আদালত অবমাননার শামিল। ক্যাম্পাসে আত্মস্বীকৃত রাজাকারদের বিষয়ে ব্যবস্থা নেবে ছাত্রলীগ। রাজাকার পরিচয়সংশ্লিষ্ট স্লোগান জাতীয় মৌলিক চেতনার সঙ্গে ধৃষ্টতার শামিল।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, শাজাহান খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিমসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় এবং সহযোগী সংগঠনের নেতারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com