1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

কারামুক্ত হেফাজত নেতা মুফতি হারুন ইজহার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩

দীর্ঘ দুই বছর এক মাস কারাভোগের পর  হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় নেতা ও নগরের লালখান বাজার মাদ্রাসার মোহতামিম মুফতি হারুন ইজহার জামিনে মুক্ত হয়েছেন। সোমবার রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পান আলোচিত এই হেফাজত নেতা।
হারুন ইজহারের ভাই মুসা বিন ইজহার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মুসা বিন ইজহার লিখেন, ‘মহান রবের দরবারে অগণিত শুকর। আলহামদুলিল্লাহ। রব্বে কারীমের অশেষ মেহেরবানীতে উচ্চ আদালতের নির্দেশে দীর্ঘ দুই বছর এক মাসের অধিক সময় অন্যায় কারাভোগের পর জালিমের যিন্দানখানা থেকে মুক্তি লাভ করেছেন মুহতারাম বড় ভাই শায়খ মুফতি হারুন ইযহার হাফি। দীর্ঘ এই পরীক্ষার সময়ে যারা বিভিন্নভাবে কষ্ট করেছেন, সহযোগিতা করেছেন, দুআ করেছেন, সকলের প্রতি কৃতজ্ঞতা।’

তিনি আরও লিখেন, এখনো কারাগারের অভ্যন্তরে থাকা মাওলানা মামুনুল হক, মুফতি মুনির হুসাইন কাসেমী, মাওলানা মাহমুদুল হাসান গুনভী, মাওলানা রফিকুল ইসলাম মাদানী সহ মজলুম সকল আলেমদের দ্রুত মুক্তির জন্য আল্লাহর দরবারে ফরিয়াদ।

প্রসঙ্গত, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমন ইস্যুতে সৃষ্ট সহিংসতার প্রেক্ষিতে অন্য হেফাজত নেতাদের মতো আটক হন মুফতি হারুন ইজহার। এরপর থেকে দীর্ঘদিন ধরে কারাগারে ছিলেন তিনি। আলোচিত এই হেফাজত নেতা ইসলামি ঐক্যজোটের একাংশের চেয়ারম্যান  মুফতি ইজহারুল ইসলাম চৌধুরীর  পুত্র ও নাজিরহাট বড় মাদ্রাসার মোহতামিম আল্লামা মুফতি হাবিবুর রহমান কাশেমীর জামাতা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com