1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন

ফের আন্দোলনের আল্টিমেটাম ইবি কর্মকর্তাদের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০

ফের আন্দোলনের আল্টিমেটাম দিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কর্মকর্তারা। বিশ্ববিদ্যালয়ের ভিসির পিএসের বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণসহ ৩ দফা দাবিতে ভিসি প্রফেসর ড. রাশিদ আসকারীর কাছে স্মারকলিপি প্রদান করেছে কর্মকর্তা সমিতি।  শনিবার বেলা সাড়ে তিনটার দিকে সমিতির সাধারণ সম্পাদক মীর মোর্শেদুর রহমানের নেতৃত্বে এ স্মারকলিপি প্রদান করা হয়।

৩ দফা দাবির মধ্যে রয়েছে, ভিসির পিএসের বিরুদ্ধে অভিযোগের তদন্ত করে তাকে বরখাস্ত করা, বিধি-বহির্ভূত নিয়োগপ্রাপ্ত অতিরিক্ত ভারপ্রাপ্ত রেজিস্ট্রার নওয়াব আলী খানকে অপসারণ ও এস্টেট অফিসের দুর্নীতির বিষয়ে তদন্ত কমিটির রিপোর্ট প্রকাশ করে ব্যাবস্থা গ্রহণ করা।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক কর্মকতা জানান, ‘রেজাউল করিম রেজা গত ১০ বছর ধরে মুক্তিযোদ্ধার সার্টিফিকেট ছাড়াই চাকরি করে যাচ্ছেন। তবে প্রশাসনের সাথে আতাঁত করে বারবার পার পেয়ে যাচ্ছে সে।’

উল্লেখ্য, আপগ্রেডিং, কর্মঘন্টা কমানো, চাকরীর বয়স সীমা বৃদ্ধিসহ ১৩ দফা দাবিতে আন্দোলন করে আসছে কর্মকর্তা সমিতি। তবে এ নিয়ে কয়েক দফা আশ্বাস দিলেও তা পূর্ণাঙ্গরূপে বাস্তবায়ন করেননি বিশ্ববিদ্যালয় প্রশাসন। ফলে ১৩ দফা দাবিসহ ৩ দফা দাবি আগামী সোমবারের (১০ ফেব্রুয়ারি) মধ্যে পূরণ না হলে সমিতি আবারো আন্দোলনে নামবে বলে জানিয়েছে সমিতির সাধারণ সম্পাদক মীর মোর্শেদুর রহমান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com