1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
অবিলম্বে আওয়ামী লীগকে নিষিদ্ধ করা উচিত: ফরহাদ মজহার চলতি মাসে হতে পারে ঘূর্ণিঝড়, রয়েছে বন্যার শঙ্কাও অন্তর্বর্তীকালীন সরকারের মেয়াদ নিয়ে যা জানালেন ড. ইউনূস খাগড়াছড়িতে শিক্ষককে পিটিয়ে হত্যা, ১৪৪ ধারা জারি জুলাই-আগস্টে ঋণ গ্রহণের চেয়ে বেশি পরিশোধ করেছে বাংলাদেশ অশ্লীলতা না থাকলে ,আইটেম গানে নাচবেন অনন্যা ২০ হাজার বাংলাদেশীর পাসপোর্ট ফেরত দিয়েছে ভারত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত : র‌্যাবকে সরিয়ে উচ্চ পর্যায়ের টাস্কফোর্স গঠনের নির্দেশ চট্টগ্রাম বন্দরের তেলবাহী ট্যাংকারে আগুন, নিখোঁজ ৩ প্রধান উপদেষ্টার বাড়ির সামনে ৩৫ প্রত্যাশীদের ছত্রভঙ্গ করতে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ

নিউইয়র্ক-বাংলাদেশ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্টিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

করোনাভাইরাস পরিস্থিতির কারণে দীর্ঘদিন পর নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে গত সোমবার (১০ আগষ্ট) রাত নয়টায় সিটির কুইন্সের জামাইকাস্থ সাপ্তাহিক বাংলাদেশ কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। ক্লাবের সভাপতি ডা. ওয়াজেদ এ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম। সভায় কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাদের মধ্যে সহ-সভাপতি হাবিব রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো: আলমগীর সরকার, অর্থ বিষয়ক সম্পাদক মমিনুল ইসলাম মজুমদার, সাংগঠনিক সম্পাদক রশীদ আহমদ, নির্বাহী সদস্য শেখ সিরাজুল ইসলাম, এবিএম সালাহউদ্দিন আহমেদ, শিবলী চৌধুরী কায়েস ও হাসানুজ্জামান সাকী উপস্থিত ছিলেন। শারীরিক অসুস্থতার জন্য অপর কর্মকর্তা সৈয়দ ইলিয়াস খসরু এবং ব্যক্তিগত অসুবিধার জন্য মোহাম্মদ সোলায়মান সভায় অনুপস্থিত ছিলেন।
সভায় নতুন সদস্যদের আবেদন গ্রহণ, বকেয়া মাসিক চাঁদা পরিশোধ, দেশ-বিদেশের সমসাময়িক বিষয় নিয়ে প্রতিমাসে একটি ভার্চুয়াল সভা করা সহ বেশকিছু বিষয় আলোচনা ও সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়াও সভায় করোনাভাইরাস/কোভিড-১৯ সংক্রমণে ফটো সাংবাদিক এ হাই স্বপন সহ যারা মৃত্যুবরণ করেছেন তাদের জন্য শোক প্রস্তাব গ্রহণ এবং তাদো বিদেহী আতœার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন রশীদ আহমদ।
সভার সিদ্ধান্ত মোতাবেক নতুন সদস্যের আবেদন বাছাইয়ের জন্য ৩ সদস্যের একটি ‘বাছাই কমিটি গঠন’ করা হয়। গঠনতন্ত্র মোতাবেক এই কমিটির প্রধান হিসেবে সাংগঠনিক সম্পাদক রশীদ আহমদ দায়িত্ব পালন করবেন। কমিটির অপর দুই সদস্য হলেন ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ ও বর্তমান কোষাধক্ষ মমিনুল ইসলাম মজুমদার। এছাড়া ভার্চুয়াল সভা পরিচালনার জন্য সাবেক সাধারণ সম্পাদক শিবলী চৌধুরী কায়েস ও নির্বাহী সদস্য হাসানুজ্জামান সাকীকে দায়িত্ব দেয়া হয়। প্রেসক্লাবের কার্যকরী কমিটির পরবর্তী সভা নিউইয়র্কের ব্রঙ্কসে করার সিদ্ধান্ত গৃহীত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com